Airtel এর ধামাকা অফার, মাত্র ১০০ টাকায় দেখুন Amazon Prime ও Disney+ Hotstar

Avatar

Published on:

Airtel Disney Plus Hotstar Amazon Prime Offer

দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Airtel-এর পোর্টফোলিওতে বিভিন্ন রেঞ্জের একাধিক রিচার্জ প্ল্যান মজুত রয়েছে। সংস্থাটি প্রিপেইড এবং পোস্টপেইড উভয় প্ল্যানই অফার করে। সেক্ষেত্রে হালফিলে যে সকল গ্রাহকরা কোম্পানির কোনো সাশ্রয়ী মূল্যের পোস্টপেইড প্ল্যানের সন্ধানে রয়েছেন, তাদের জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। বলে রাখি, Airtel-এর পোস্টপেইড প্ল্যানগুলির দাম শুরু হচ্ছে ৩৯৯ টাকা থেকে। এই প্ল্যানটিতে খুবই সাধারণ কিছু সুবিধা উপলব্ধ থাকলেও মজার ব্যাপার হল, আর মাত্র ১০০ টাকা বেশি খরচ করলেই Amazon Prime এবং Disney+ Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন পেতে সক্ষম হবেন ইউজাররা। আসুন, প্ল্যান দুটির খুঁটিনাটি একটু বিশদে জেনে নেওয়া যাক।

Airtel-এর ৩৯৯ টাকার পোস্টপেইড রিচার্জ প্ল্যান 

সংস্থার এই রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে ৪০ জিবি ডেটা। এছাড়া, দৈনিক ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধাও উপলব্ধ রয়েছে। তদুপরি, এই প্ল্যান মারফত গ্রাহকরা এয়ারটেল থ্যাঙ্কস রিওয়ার্ড (Airtel Thanks Reward) এবং ডেটা রোলওভারের সুবিধাও পাবেন। তবে এই প্ল্যানে কোনো ওটিটি (OTT) বেনিফিট পাওয়া যাবে না।

Airtel-এর ৪৯৯ টাকার পোস্টপেইড রিচার্জ প্ল্যান

এই রিচার্জ প্ল্যানে জনপ্রিয় দুটি ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশনের পাশাপাশি আরও বেশি পরিমাণ ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। উল্লেখ্য, ৪৯৯ টাকার পোস্টপেইড রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা পেয়ে যাবেন ৭৫ জিবি ডেটা। সেইসাথে ২০০ জিবি ডেটা রোলওভারের সুবিধাও উপলব্ধ রয়েছে। এছাড়াও, আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০ টি করে এসএমএস খরচের সুযোগ পাবেন গ্রাহকরা।

উপরন্তু, এই প্ল্যান মারফত কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই ৬ মাসের জন্য অ্যামাজন প্রাইম (Amazon Prime) মেম্বারশিপ এবং এক বছরের জন্য ডিজনি + হটস্টার মোবাইল (Disney+ Hotstar Mobile)-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। তদুপরি, হ্যান্ডসেট প্রোটেকশন এবং উইঙ্ক প্রিমিয়াম (Wynk Premium)-এর সুবিধাও পাবেন ইউজাররা। স্পষ্টতই দেখা যাচ্ছে যে, মাত্র ১০০ টাকা বেশি খরচা করলেই বিপুল সুবিধার সম্ভার হাতের মুঠোয় পেতে সক্ষম হবেন ব্যবহারকারীরা। তাই ৪৯৯ টাকার প্ল্যানটি বেছে নেওয়াই যে বুদ্ধিমানের কাজ হবে, সেকথা নিঃসন্দেহে বলাই বাহুল্য।

সঙ্গে থাকুন ➥