রোজ 2.5GB হাইস্পিড ডেটা সহ আরও অনেক সুবিধা, Airtel এর কাছে কুপোকাত Jio

Avatar

Published on:

Airtel vs Jio 2.5 GB per day data plan compared

রিলায়েন্স জিও (Reliance Jio) বর্তমানে দেশের বৃহত্তম টেলিকম সংস্থা। মাত্র ৪ বছরে এয়ারটেলকে টপকে প্রথমে চলে এসেছে মুকেশ আম্বানিরা। সংস্থাটির আজ প্রায় ৪৩ মিলিয়ন গ্রাহক রয়েছে। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে Jio ও Airtel উভয়ই বিভিন্ন ধরণের প্রিপেইড প্ল্যান অফার করে। যদিও Jio-র প্ল্যানগুলি তুলনামূলক ভাবে সস্তা। আজ আমরা এই প্রতিবেদনে Jio ও Airtel এর প্রতিদিন ২.৫ জিবি ডেটা বেনিফিটযুক্ত প্ল্যান সম্পর্কে বলবো।

Jio -র ৩৪৯ টাকার প্ল্যান

জিও-র ৩৪৯ টাকার প্রিপেইড প্ল্যানে ৩০ দিন ধরে প্রতিদিন ২.৫ জিবি হাই স্পিড ডেটা পাওয়া যায়। এছাড়া রয়েছে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। আবার এই প্ল্যানে প্রতিদিন ১০০টি এসএমএস মেলে। পাশাপাশি রিচার্জকারীরা JioTV, JioCinema, JioSecurity ও JioCloud বিনামূল্যে দেখতে বা ব্যবহার করতে পারবেন।

Jio -র ৮৯৯ টাকার প্ল্যান

রিলায়েন্স জিও-র এই প্ল্যানের ভ্যালিডিটি তিন মাস (৯০ দিন)। এই প্ল্যানে প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাওয়া যায়। আবার ৮৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস মেলে। সাথে জিও সিনেমা, জিও টিভি, জিওক্লাউড এবং জিও সিকিউরিটির মতো জিও অ্যাপগুলির ফ্রি অ্যাক্সেস দেওয়া হয়।

Airtel -র এই প্ল্যানের সাথে পাওয়া যাবে রোজ ২.৫ জিবি ডেটা

এয়ারটেলেরও প্রতিদিন ২.৫ জিবি ডেটা সহ অনেকগুলি প্ল্যান অফার করে। যার দাম শুরু হচ্ছে ৩৯৯ টাকা থেকে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এর সাথে ডিজনি + হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন তিন মাসের জন্য এবং অ্যামাজন প্রাইম মেম্বারশিপ ৮৪ দিনের জন্য উপলব্ধ। এর পাশাপাশি সমস্ত আনলিমিটেড কলিংও পাওয়া যায়।

ফলে বলতে দ্বিধা নেই, Jio-র তুলনায় Airtel তাদের রোজ ২.৫ জিবি ডেটা প্ল্যানে ৫০ টাকা বেশি নিয়ে অধিক সুবিধা দিচ্ছে। এক্ষেত্রে আপনার যদি OTT প্ল্যাটফর্ম ঘাঁটাঘাঁটি করার শখ না থাকে তালে Jio-র প্ল্যানটি বেছে নিতে পারেন।

সঙ্গে থাকুন ➥