এক রিচার্জে দ্বিগুণ ফায়দা, নির্দিষ্ট প্ল্যানে OTT বেনিফিট দিচ্ছে Alliance Broadband

Avatar

Published on:

Alliance Broadband Offering OTT Benefits

কলকাতা অঞ্চল এবং পার্শ্ববর্তী জেলা-মফস্বলগুলিতে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (ISPs) হিসেবে Alliance Broadband জনপ্রিয় (পড়ুন সুপরিচিত) একটি নাম – এটি দেশের অন্যতম বড় ব্রডব্র্যান্ড কোম্পানিও বটে। সেক্ষেত্রে আপনি যদি এই সংস্থার কানেকশন ব্যবহার করেন, তাহলে এই মুহূর্তে আপনার জন্য রয়েছে দারুণ খবর! আসলে এখন Alliance তার ৪০ এমবিপিএস ব্রডব্যান্ড প্ল্যানের সাথে OTT (ওভার-দ্য-টপ) বেনিফিট অফার করছে। ফলে আপনি এখন ‘এক ঢিলে দুই পাখি মারতে’ মানে এক খরচে দুরকম সুবিধা উপভোগ করতে পারবেন। আসুন, এখন Alliance-এর এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Alliance Broadband-এর ৪০ এমবিপিএস প্ল্যানের সুবিধা

অ্যালায়েন্স ব্রডব্যান্ডের ৪০ এমবিপিএস প্ল্যানটিকে লঞ্চার (Launcher) প্ল্যান বলা হয়। এই প্ল্যানটি সাধারণ ইউজার মানে যেসব মানুষের বাড়ি থেকে কাজ করা বা টিভি শো এবং সিনেমা ইত্যাদি স্ট্রিম করার মতো টুকটাক প্রয়োজন, তাদের জন্য অত্যন্ত উপযোগী। প্ল্যানটির দাম ৪২৫ টাকা, এটি ৩০ দিনের বৈধতায় আনলিমিটেড ডেটা অফার করে।

মিলছে OTT বেনিফিট

এই মুহূর্তে প্রচুর মানুষ বিনোদনের জন্য ওটিটি প্ল্যাটফর্মগুলির ওপর নির্ভর করেন। সেক্ষেত্রে অ্যালায়েন্স ব্রডব্যান্ড তার ৪০ এমবিপিএস ট্রুলি আনলিমিটেড প্ল্যানের সাথে বিনামূল্যে কিছু ওটিটি সুবিধা অফার করছে। আপনি হাঙ্গামা (Hungama) এবং লাইভ টিভি (Live TV)-এর মতো প্ল্যাটফর্মে বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

অতএব আপনি যদি একা থাকেন বা খুব ছোট পরিবারে বসবাস করেন, তাহলে ইন্টারনেটের মৌলিক চাহিদা মেটাতে উল্লিখিত ব্রডব্যান্ড প্ল্যানটি বেছে নিতে পারেন। এতে আপনাকে অবসর বিনোদন নিয়েও ভাবতে হবেনা।

সঙ্গে থাকুন ➥