37 কোটি গ্রাহকের জন্য Airtel-এর বিশেষ প্ল্যান, এক রিচার্জে গোটা পরিবার পাবেন ডেটা, কল ও OTT বেনিফিট

Avatar

Published on:

best-airtel-family-postpaid-plans-with-data-call-andgfree-netflix-hotstar-amazon-prime-ott-benifit

Jio-র বাড়াবাড়ন্তে দেশের অধিকাংশ পুরোনো টেলিকম কোম্পানিগুলির ব্যবসায় প্রভাব পড়লেও, Bharti Airtel এখনও তালে তাল মিলিয়ে পরিষেবা দিয়ে চলেছে। বর্তমানে ভারতের এই দ্বিতীয় বৃহত্তম নেটওয়ার্ক সার্ভিস প্রোভাইডারের ইউজারবেস ৩৭ কোটিরও বেশি৷ আর এই বিপুল সংখ্যক কাস্টমারকে প্রিপেইড, পোস্টপেইড এবং ব্রডব্যান্ড প্ল্যানের বিস্তৃত পরিসর অফার করে Airtel। সেক্ষেত্রে এই উৎসবের মরসুমে দাঁড়িয়ে আমরা আপনাকে আজ সংস্থার এমন একটি পোস্টপেইড প্ল্যানের কথা বলব, যাতে পুরো পরিবারের জন্য একটি মাত্র বিল দিতে হবে – অর্থাৎ এক রিচার্জেই সমস্ত সদস্য সার্ভিস পেয়ে যাবেন। উল্লেখ্য, এই প্ল্যানে যাবতীয় সুবিধার সাথে বিনামূল্যে পাবেন Netflix, Amazon Prime এবং Disney+Hotstar – তিনটি জনপ্রিয় OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। তবে এর জন্য আপনাকে হাজার টাকার বেশি খরচ করতে হবে। আসুন, Airtel-এর জবরদস্ত্ দুটি পোস্টপেইড প্ল্যান সম্পর্কে বিশদ জেনে নিই।

এক রিচার্জে দেদার সুবিধা দেবে এই দুটি Airtel প্ল্যান

১. Airtel-এর ১,১৯৯ টাকার পোস্টপেড প্ল্যান: এই পোস্টপেইড প্ল্যানে একটি নিয়মিত এবং তিনটি ফ্রি অ্যাড-অন কানেকশনের সুবিধা রয়েছে৷ গ্রাহকরা প্ল্যানে সর্বাধিক নয়টি অ্যাড-অন কানেকশন যুক্ত করতে পারবেন, তবে এক্ষেত্রে প্রতিটি সংযোগের জন্য অতিরিক্ত ২৯৯ টাকা করে দিতে হবে। বেসিক বেনিফিটের কথা বললে এই প্ল্যানের সাথে সংযুক্ত সমস্ত ইউজার আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস পাবেন। এতে মোট ২৪০ জিবি মাসিক ডেটা পাওয়া যাবে, যার মধ্যে প্রাথমিক কানেকশন ১৫০ জিবি পাবে এবং প্রতিটি অ্যাড-অন সংযোগের জন্য বরাদ্দ থাকবে ৩০ জিবি করে ডেটা। সাথে থাকবে ২০০ জিবি ডেটা রোলওভারের সুবিধাও।

এছাড়া এই ১,১৯৯ টাকা দামের প্ল্যানে গ্রাহকরা প্রচুর ওটিটি বেনিফিটও পেয়ে যাবেন, যার মধ্যে নেটফ্লিক্স বেসিকের মাসিক সাবস্ক্রিপশন, ৬ মাসের জন্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপ এবং ১ বছরের জন্য ডিজনি+হটস্টার মোবাইলের সাবস্ক্রিপশনের সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। প্ল্যানটি হ্যান্ডসেট প্রোটেকশন, এয়ারটেল এক্সট্রিম প্লে (Xstream Play) এবং উইঙ্ক প্রিমিয়াম (Wynk Premium)-এর সুবিধাও দেবে এয়ারটেল।

২. Airtel-এর ১,৪৯৯ টাকার পোস্টপেড প্ল্যান: এয়ারটেলের এই প্ল্যানে একটি নিয়মিত এবং চারটি ফ্রি অ্যাড-অন কানেকশনের সুবিধা রয়েছে৷ এই প্ল্যানটিতেও সর্বাধিক নয়টি অ্যাড-অন কানেকশন যুক্ত করা যাবে, আর এক্ষেত্রে প্রতিটি সংযোগের জন্য অতিরিক্ত ২৯৯ টাকা করে দিতে হবে। উল্লেখ্য, এটি রিচার্জ করলে সংযুক্ত সমস্ত ইউজার আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস পাবেন। একইসাথে এতে মোট ৩২০ জিবি মাসিক ডেটা পাওয়া যাবে, যার মধ্যে প্রাথমিক কানেকশনে মিলবে ২০০ জিবি ডেটা এবং বাকি প্রতিটি অ্যাড-অন সংযোগ ৩০ জিবি করে ডেটা পাবে। এর সাথেও থাকবে ২০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা।

উপরন্তু, এই এয়ারটেল প্ল্যানে নেটফ্লিক্স বেসিকের মাসিক সাবস্ক্রিপশন, ৬ মাসের জন্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপ এবং ১ বছরের জন্য ডিজনি+হটস্টার মোবাইলের সাবস্ক্রিপশনের সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। এটিও হ্যান্ডসেট প্রোটেকশন, এয়ারটেল এক্সট্রিম প্লে এবং উইঙ্ক প্রিমিয়ামের অ্যাক্সেস দেবে।

সঙ্গে থাকুন ➥