রোজ 5 টাকা খরচে পাবেন Unlimited ডেটা-কল, তাও আবার 3 মাস ধরে, Airtel-এর এই প্ল্যানের কথা জানেন?

Avatar

Published on:

Bharti Airtel Most Affordable Plan

বেঁচে থাকতে গেলে যেমন খাদ্য-পানীয় এবং অক্সিজেন প্রয়োজন, তেমনি মুঠোফোন ব্যবহার করার জন্য আবশ্যক হল রিচার্জ। আপনি যতো নামী-দামী স্মার্টফোনই ব্যবহার করুন না কেন, সেটির মূল কার্যকারিতা উপভোগ করার জন্য কোনো একটি নেটওয়ার্ক অপারেটরের কানেকশন নিতে এবং তার চার্জ বাবদ নির্দিষ্ট টাকা খরচ করতেই হয়। সেক্ষেত্রে আপনি যদি ব্যস্ত জীবনে ঘন ঘন রিচার্জের ঝামেলা এড়াতে চান, কিন্তু বার্ষিক প্ল্যানের জন্য একসাথে মোটা অঙ্কের টাকা ব্যয় করা আপনার পক্ষে সম্ভব না হয়, তাহলে ৮৪ দিনের ভ্যালিডিটি বিশিষ্ট প্ল্যানগুলি আপনার জন্য আদর্শ বিকল্প হতে পারে। আর আপনি যদি Bharti Airtel কোম্পানির গ্রাহক হন এবং এই মুহূর্তে সাশ্রয়ী মূল্যে ত্রৈমাসিক প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি সেরার সেরা প্ল্যানের হদিশ। এই প্রতিবেদনে আমরা Airtel-এর একটি বিশেষ প্রিপেইড প্ল্যানের কথা বলব, তাতে দৈনিক গড় খরচ হবে প্রায় ৫ টাকা। এটি কোম্পানির সাশ্রয়ী প্ল্যান যাতে আনলিমিটেড কল এবং ইন্টারনেট উপভোগের সুবিধা মিলবে। আসুন এই Airtel প্ল্যানের ব্যাপারে বিশদ জেনে নিই।

লম্বা ভ্যালিডিটিতে আনলিমিটেড ডেটা-কল পাবেন এই Airtel প্ল্যানে

আজ আমরা যে এয়ারটেল প্ল্যানের কথা বলতে চলেছি, তার দাম ৪৫৫ টাকা। আপনি যদি কম ডেটা ব্যবহার করেন এবং শুধুমাত্র কল করার জন্য রিচার্জ করতে চান বা সিম সক্রিয় রাখতে চান, তবে এই প্ল্যানটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। আসলে এটি আনলিমিটেড কলের সাথে মোট ৬ জিবি ডেটা এবং ৯০০টি এসএমএস অফার করে। সাথে থাকে ফ্রি HelloTunes, Wynk Music, Apollo 24|7 Circle ইত্যাদি প্ল্যাটফর্মের ফ্রি অ্যাক্সেসের সুবিধা।

এখানেই শেষ নয়, আপনি যদি ৫জি (5G) পরিষেবাপ্রাপ্ত এলাকায় বসবাস করেন বা আপনার কাছে একটি ৫জি ফোন থাকে, তাহলে এই প্ল্যানে আপনি আনলিমিটেড ৫জি ডেটাও ব্যবহার করতে পারেন।

এদিকে ৪৫৫ টাকার এয়ারটেল প্ল্যানের মাসিক খরচ প্রায় ১৫১ টাকা, যেখানে প্রতিদিনের খরচ পড়বে প্রায় ৫ টাকা। তাই, সবমিলিয়ে সস্তায় দেদার সুবিধা পেতে চাইলে এটি রিচার্জের জন্য বেছে নিতেই পারেন!

সঙ্গে থাকুন ➥