একসাথে 20টি OTT-র ফ্রি সাবস্ক্রিপশন, সাথে কন্টেন্ট দেখার জন্য ডেটাও: জব্বর সুবিধা দিচ্ছে Airtel

Avatar

Published on:

Airtel Offering 20 OTT Free Subscriptions

কম দামে আকর্ষণীয় সুবিধার জন্য ভারতের টেলিকম সেক্টরে Reliance Jio-ই সবসময় এগিয়ে থাকে। তবে বাজারের পুরোনো খেলোয়াড় Bharti Airtel-ও দৌড়ে পিছিয়ে রাখতে নারাজ! এই সংস্থাটিও গ্রাহকদের মন রাখতে বিভিন্ন দামের প্রিপেইড প্ল্যান ও নানাবিধ সুবিধা অফার করে চলেছে। যেমন যারা প্রচুর ডেটা ব্যবহার করেন বা OTT-তে বিনোদন খোঁজেন, তাদের জন্য Airtel এখন ১৪৮ টাকায় মানে ১৫০ টাকার কমে একটি প্ল্যানে ২০টির বেশি OTT পরিষেবা এবং অনেকটা ডেটা দিচ্ছে। তাই আপনি যদি Airtel সিম ইউজার হন এবং এরকমই কোনো প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে পুরোটা পড়ুন।

১৪৮ টাকার Airtel প্ল্যানের বেনিফিট

এয়ারটেলের ১৪৮ টাকা দামের প্ল্যানটি আসলে একটি ডেটা প্ল্যান, ফলত এতে ইন্টারনেট কানেক্টিভিটি ব্যতীত অন্যান্য বেসিক সুবিধা (আনলিমিটেড কলিং বা দৈনিক এসএমএস ইত্যাদি) থাকবেনা। এক্ষেত্রে ইন্টারনেট বেনিফিট বলতে এটি মোট ১৫ জিবি ডেটা অফার করবে, আর এর বৈধতা বিদ্যমান মানে সক্রিয় প্ল্যানের সমতুল্য হবে।

অর্থাৎ এই প্ল্যান ব্যবহারের জন্য আপনার আগেই অন্য কোনো প্ল্যান রিচার্জ করা থাকতে হবে। আর শুধু সেই বেস প্ল্যানের ভ্যালিডিটির ভিত্তিতে এই ১৪৮ টাকার এয়ারটেল প্ল্যান কাজ করবে।

এই প্ল্যানের অন্যতম হাইলাইট হল যে, এটি রিচার্জ করলে ২৮ দিনের জন্য Airtel Xstream Play সাবস্ক্রিপশন পাবেন। এর সাহায্যেই SonyLIV, Lionsgate Play, Fancode, Eros Now, Hoichoi, ManoramaMAX ইত্যাদি অনেকগুলি ওটিটি প্ল্যাটফর্মের কন্টেন্ট মোবাইল অ্যাপ/ওয়েবসাইট বা টিভি থেকে অ্যাক্সেস করার সুযোগ মিলবে।

সঙ্গে থাকুন ➥