BSNL গ্রাহকদের জন্য বড় সুখবর, সস্তা এই রিচার্জ প্ল্যানের সাথে এখন পাবেন 30 দিন অতিরিক্ত ভ্যালিডিটি

Avatar

Published on:

BSNL Promotional Offer

রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকম পরিষেবা প্রদানকারী কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL এমন একটি প্ল্যান অফার করছে যাতে গ্রাহকদের অতিরিক্ত ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। আজ্ঞে হ্যাঁ! BSNL তাদের ৩৯৭ টাকার প্রিপেড প্ল্যানে প্রদত্ত ভ্যালিডিটির সাথে আরো ৩০ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি অফার করছে। ফলে এই প্ল্যানটি রিচার্জ করলে এখন বেশি ফায়দা হবে গ্রাহকদের। আসুন এই রিচার্জ প্যাকের সুবিধাগুলি দেখে নেওয়া যাক।

BSNL এর ৩৯৭ টাকার প্রিপেড প্ল্যান

বিএসএনএল তাদের গ্রাহকদের ৩৯৭ টাকায় একটি প্রিপেড প্ল্যান অফার করে। যাতে ব্যবহারকারীরা আনলিমিটেড এসটিডি এবং লোকাল ভয়েস কলিং সহ রোজ ২ জিবি আনলিমিটেড ডেটার সুবিধা পেয়ে যান। এছাড়াও, ডেটা সীমা অতিক্রম করলে ৪০ কেবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এরসাথে প্রতিদিন ১০০টি এসএমএস-এর সুবিধা মিলবে। আর এই সমস্ত সুবিধা উপভোগ করা যাবে ৩০ দিন ধরে। যদিও সিম সচল থাকবে ১৫০ দিন ধরে। তবে এখন আরও ৩০ দিন অতিরিক্ত ভ্যালিডিটি পাওয়া যাবে।

আসলে BSNL এখন এই প্রিপেড প্ল্যানের সাথে একটি প্রমোশনাল অফার দিচ্ছে। যাতে ব্যবহারকারীরা অতিরিক্ত ৩০ দিন ভ্যালিডিটি উপভোগ করতে পারবেন। অর্থাৎ এতে এখন মোট ১৮০ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। রিপোর্ট অনুসারে এই প্রমোশনাল অফারটি সীমিত সময়ের জন্যই পাওয়া যাবে। আর এই অফার শুরু হয়েছে ১৫ই আগস্ট থেকে, যা চলবে আগামী ১৩ই সেপ্টেম্বর পর্যন্ত।

BSNL এর ৩৯৭ টাকার প্ল্যানের মতোই অন্য একটি প্ল্যান

BSNL-এর ৩৯৭ টাকার প্ল্যানের মতো আরেকটি প্ল্যান হল ৩৪৯ টাকার প্ল্যান। আর এটি ৩০ দিন ধরে এমটিএনএল নেটওয়ার্ক সহ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন আনলিমিটেড ২ জিবি ৪জি ডেটাও অফার করে। এছাড়াও, ডেটা সীমা অতিক্রম করার পর আপনি ৪০ কেবিপিএস ইন্টারনেট স্পিডে আনলিমিটেড ডেটা উপভোগ করতেও পারবেন।

সঙ্গে থাকুন ➥