পুরো একদিন ফ্রি-তে ব্যবহার করা যাবে হাইস্পিড Fiber ইন্টারনেট, আপনি কি এই অফারের সুবিধা পাবেন?

Published on:

excitel-offers-free-high-speed-fiber-internet-service-for-one-day-know-details

এই মুহূর্তে BSNL বা Reliance Jio ভারতের ব্রডব্যান্ড বাজার কাঁপালেও, Excitel (এক্সাইটেল) নামক সংস্থাটিও ভারতের দ্রুত বর্ধনশীল ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (ISP)-গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি নাম হয়ে দাঁড়িয়েছে। সংস্থা কর্তৃক প্রদত্ত একাধিক চমকপ্রদ অফারের সুবাদে প্রতিনিয়তই তাদের ইউজারবেস উত্তরোত্তর বেড়েই চলেছে। সেক্ষেত্রে আপনিও যদি এই সংস্থার গ্রাহক হন, তবে আপনাকে জানিয়ে রাখি যে Excitel এই মুহূর্তে তার ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে। মূলত এই অফারের দরুন ইন্টারনেটের পোকারা দারুণ লাভবান হবেন বলেই আশা করা হচ্ছে। সেটি কী? আসুন জেনে নেওয়া যাক।

গোটা একদিনের জন্য ফ্রি ইন্টারনেট সার্ভিস দিচ্ছে Excitel

হালফিলে জনপ্রিয় ইন্টারনেট পরিষেবা প্রদানকারী সংস্থা এক্সাইটেল তার ইউজারদের জন্য এমন একটি তাকলাগানো অফার নিয়ে হাজির হয়েছে, যেটি একাধারে চমকপ্রদ তো বটেই, উপরন্তু এমন বাম্পার অফারের কথা আগে কেউ কখনো শোনেনি বা কোনো সংস্থাই তার ব্যবহারকারীদের এরকম দুর্দান্ত সুবিধা দেয়নি। এক্ষেত্রে নতুন পলিসির আওতায় গ্রাহকদেরকে বিনামূল্যে কিছু সময়ের জন্য ইন্টারনেট পরিষেবা দিচ্ছে এক্সাইটেল। আরও ভালোভাবে বললে, এখন সম্পূর্ণ নিখরচায় বেশ খানিকটা সময়ের জন্য (পুরো ২৪ ঘণ্টা) ইন্টারনেট ব্যবহার করতে পারবেন এক্সাইটেল ইউজাররা। স্বাভাবিকভাবেই এই অফার লঞ্চ হওয়ার সাথে সাথেই এর সুবিধা নিতে শুরু করেছেন ব্যবহারকারীরা। কিন্তু হঠাৎ ঠিক কী কারণে বা উপলক্ষে এমন অফার চালু করা হল?

Excitel গ্রাহকদের লাগাতার অভিযোগের প্রেক্ষিতেই মিলছে ফ্রি অফার

আসলে এক্সাইটেল তার নতুন কাস্টমার পলিসির অধীনে সংস্থার পরিষেবা নিয়ে অভিযোগ করা ব্যবহারকারীদের ২৪ ঘণ্টার জন্য বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা প্রদান করছে। হ্যাঁ, গ্রাহকদের লাগাতার অভিযোগের পরিপ্রেক্ষিতেই এই সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। নতুন নিয়ম অনুযায়ী, যদি কোনো গ্রাহক সংস্থার পরিষেবা নিয়ে অভিযোগ করেন এবং ৪ ঘণ্টার মধ্যে তাঁর সমস্যার সমাধান না হয়, তাহলে তাঁকে ২৪ ঘণ্টার জন্য বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা দেওয়া হবে এবং এর জন্য গ্রাহকের কাছ থেকে এক টাকাও নেওয়া হবে না। অর্থাৎ নির্ধারিত সময়সীমার মধ্যে কারো অভিযোগের সঠিক নিষ্পত্তি না ঘটলেই তাকে একদিনের জন্য সম্পূর্ণ ফ্রিতে ইন্টারনেট পরিষেবা প্রদান করবে এক্সাইটেল।

নির্দিষ্ট সময়ের মধ্যে জানাতে হবে অভিযোগ

এক্ষেত্রে মনে রাখতে হবে যে, উক্ত অফারটির ফায়দা তুলতে হলে গ্রাহকদেরকে সকাল ৯টা থেকে রাত ৯টার মধ্যে অভিযোগ জানাতে হবে; আর ৪ ঘণ্টার মধ্যে অভিযোগের মীমাংসা না হলেই গোটা একদিনের জন্য সম্পূর্ণ নিখরচায় মিলবে ইন্টারনেট ব্যবহারের সুবিধা। প্রসঙ্গত জানিয়ে রাখি, Excitel মূলত দিল্লি, হায়দ্রাবাদ এবং মুম্বাইতে ইন্টারনেট পরিষেবা সরবরাহ করে। সংস্থাটির বেশিরভাগ প্ল্যানের দাম মার্কেটে বিদ্যমান কোম্পানিগুলির প্ল্যানের চাইতে বেশ খানিকটা কম। এদিকে সংস্থার তরফের জানা গিয়েছে যে, বর্তমানে তারা ৬ লাখ ৫০ হাজার বাড়িতে ইন্টারনেট পরিষেবা সরবরাহ করছে এবং ক্রমশই তাদের ইউজারবেসও ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। সেক্ষেত্রে Excitel যদি ভবিষ্যতে আলোচ্য অফারটির মতো আরও একাধিক অফার নিয়ে আসতে থাকে এবং এ রাজ্যে তাদের পরিষেবা বিস্তৃত হয়, তাহলে আগামী দিনে যে তাদের গ্রাহকসংখ্যা আরও বহুগুণে বৃদ্ধি পাবে সেকথা বলাই বাহুল্য।

সঙ্গে থাকুন ➥