আজই করুন রিচার্জ, সারাবছর আর কোনো চিন্তা নেই, পাবেন আনলিমিটেড 5G ডেটা ও ফ্রি OTT সাবস্ক্রিপশন

Avatar

Published on:

jio-best-annual-prepaid-plan-with-5g-data-and-ott-subscription

বর্তমান যুগে মানুষ চূড়ান্ত ব্যস্ত, সেই সঙ্গে তাদের মনে রাখতে হয় হাজারো জিনিস। এমন পরিস্থিতিতে প্রতি মাসে নিয়মিত রিচার্জ করার কথা মনে রাখা একপ্রকার অসম্ভব। এছাড়াও, নিজের জন্য একটা দীর্ঘমেয়াদি প্ল্যান খুঁজে বের করাও খুব সহজ কাজ নয়। তবে আপনি যদি Jio-র গ্রাহক হন, তাহলে Jio-র 3178 টাকা, 3227 টাকা এবং 3662 টাকার প্ল্যানের মধ্যে যেকোনো একটি রিচার্জ করলে এই সমস্যার সমাধান পেতে পারেন। আসুন এই তিনটি প্ল্যানের মধ্যে কোনটি আপনার জন্য উপযুক্ত হবে সে সম্পর্কে জেনে নেওয়া যাক।

Jio-র 3178 টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন, আর প্রত্যেকদিন ইন্টারনেট ব্রাউজ করার জন্য এর সাথে দেওয়া হয় 2 জিবি ডেটা। আবার, যোগ্য ব্যবহারকারীদের অফার করা হয় আনলিমিটেড 5জি ডেটা সহ সারা দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং বিনামূল্যে প্রত্যেকদিন 100 টি এসএমএস এর সুবিধা। আর অতিরিক্ত কোনো অর্থ প্রদান ছাড়া অন্যান্য সুবিধা হিসেবে এই প্ল্যানের সাথে ডিজনি প্লাস হটস্টার মোবাইল, জিও টিভি এবং জিও সিনেমার 1 বছরের সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Jio-র 3227 টাকার প্ল্যান

এখানেও আগের প্ল্যানের মতোই 365 দিনের জন্য 2 জিবি ডেটা পাওয়া যায়। আর এর সাথে যোগ্য ব্যবহারকারীদের দেওয়া হয় আনলিমিটেড 5জি ডেটা উপভোগ করার সুযোগ। এছাড়া, এর সাথে প্রত্যেক নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রত্যেকদিন বিনামুল্যে 100 টি এসএমএস-এর সুবিধা বান্ডিল করা আছে। আর এখানে উপলব্ধ ওটিটি সুবিধা গুলির মধ্যে রয়েছে 1 বছরের জন্য প্রাইম ভিডিও মোবাইল সংস্করণের সাবস্ক্রিপশন এবং জিও সিনেমা ও জিও টিভি অ্যাক্সেস করার সুযোগ।

Jio-র 3662 টাকার প্ল্যান

আপনি যদি একটু বেশি ডেটা পেতে চান, তাহলে এই প্ল্যানটি রিচার্জ করতে পারেন। কারণ জিও এখানে গ্রাহকদের প্রত্যেকদিন 2.5 জিবি ডেটা অফার করে। তবে অন্যান্য প্ল্যানের মতো এখানে যোগ্য ব্যবহারকারীরাও 5জি অধ্যুষিত এলাকায় আনলিমিটেড 5জি নেটওয়ার্ক ব্যবহার করার সুযোগ পেয়ে থাকেন। এই প্ল্যানে প্রত্যেকদিন 100টি এসএমএস এবং সারাদেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়। আর অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে সোনি লিভ এবং জি৫-এর মতো ওটিটি সাবস্ক্রিপশন সহ জিও সিনেমা এবং জিও টিভির সুবিধা বান্ডিল করা থাকে একদম বিনামূল্যে।

সঙ্গে থাকুন ➥