পয়সা উসুল অফার, বিনামূল্যে লাগান Jio -এর ব্রডব্যান্ড, রাউটার ও সেট-টপ বক্স পাবেন বিনামূল্যে

Avatar

Published on:

Jio Fiber offering Free Installation Router

কিছুদিন আগেই জানা গেছে যে, Reliance Jio-এর JioFiber ভারতের বৃহত্তম ফিক্সড লাইন ব্রডব্যান্ড ইন্টারনেট পরিষেবা প্রদানকারী (ISP) হয়ে উঠেছে। মূলত উন্নত পরিষেবার কারণেই সংস্থার গ্রাহক দিন কে দিন বাড়ছে‌‌। আপনিও যদি এই মুহূর্তে JioFiber এর কনেকশন বুক করতে চান, তাহলে একদম বিনামূল্যে তা করতে পারবেন। তবে এরজন্য আপনাকে পোস্টপেড JioFiber প্ল্যান নিতে হবে। উল্লেখ্য, এখন JioFiber গ্রাহকদের পোস্টপেডের পাশাপাশি প্রিপেড প্ল্যান অফার করছে। তবে প্রিপেড প্ল্যান চয়নকারীদের জন্য উপরের অফারটি উপলব্ধ নয়।

বিনামূল্যে ইনস্টলেশন এবং রাউটার পেতে কি করতে হবে

আপনি যদি বিনামূল্যে জিওফাইবার কানেকশন নিতে চান তাহলে সংস্থার দীর্ঘমেয়াদী প্ল্যান রিচার্জ করতে হবে। এক্ষেত্রে জিওফাইবারের পোস্টপেড প্ল্যানের মূল্য শুরু হচ্ছে ৪৯৯ টাকা থেকে। ফ্রি ইনস্টলেশন ও রাউটার পেতে যেকোনো প্ল্যান ৩, ৬ বা ১২ মাসের জন্য রিচার্জ করতে হবে।

জিওফাইবার পোস্টপেড প্ল্যানগুলির সবচেয়ে ভাল দিক হল, এগুলি OTT (ওভার-দ্য-টপ) সুবিধার সাথে আসে। যে সমস্ত গ্রাহকরা জিওফাইবার পোস্টপেড প্ল্যানের সাথে OTT সুবিধার জন্য প্রতি মাসে অতিরিক্ত ১০০ টাকা বা ২০০ টাকা প্রদান করছেন তারাও কোম্পানি থেকে বিনামূল্যে জিও সেট-টপ বক্স (STB) পাওয়ার যোগ্য। উল্লেখ্য, জিওফাইবার পোস্টপেড কানেকশনের সাথে ৩০ এমবিপিএস থেকে ১ জিবিপিএস পর্যন্ত স্পিডের প্ল্যান পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥