HomeটেলিকমJio New 5G Plans: জিও-র নতুন রিচার্জ প্ল্যান, সমস্ত প্রিপেড ও পোস্টপেড...

Jio New 5G Plans: জিও-র নতুন রিচার্জ প্ল্যান, সমস্ত প্রিপেড ও পোস্টপেড প্ল্যানের দাম বাড়ালো রিলায়েন্স জিও

Reliance Jio জিও আজ তাদের সমস্ত বিদ্যমান আনলিমিটেড প্ল্যানের দাম আপডেট করেছে। প্রিপেড এবং পোস্টপেড উভয় প্ল্যানের দাম বাড়ানো হয়েছে। আগামী ৩ জুলাই থেকে নতুন দামের প্ল্যানগুলি গ্রাহকরা রিচার্জ করতে পারবেন।

রিলায়েন্স জিও (Reliance Jio) আজ তাদের প্রিপেড এবং পোস্টপেড প্ল্যানের দাম বাড়াল, যা ৩ জুলাই, ২০২৪ থেকে কার্যকর হবে। পাশাপাশি স্মার্টফোন ব্যবহারকারীদের নিরাপত্তা জন্য জিও সেফ (Jio Safe) এবং এআই-চালিত জিও ট্রান্সলেট পরিষেবা সহ নতুন পরিষেবাও চালু করেছে সংস্থাটি। এছাড়া Jio সমস্ত গ্রাহকদের জন্য আনলিমিটেড 5G ডেটার সুবিধাও বন্ধ করে দিয়েছে।

প্রিপেড ও পোস্টপেড রিচার্জ প্ল্যানের দাম বাড়াল Reliance Jio

জিও আজ তাদের সমস্ত বিদ্যমান আনলিমিটেড প্ল্যানের দাম আপডেট করেছে। প্রিপেড এবং পোস্টপেড উভয় প্ল্যানের দাম বাড়ানো হয়েছে। আগামী ৩ জুলাই থেকে নতুন দামের প্ল্যানগুলি গ্রাহকরা রিচার্জ করতে পারবেন।

Reliance Jio-র ২৮ দিনের প্ল্যানের নতুন ট্যারিফ

নতুন ২৮ দিনের প্ল্যান: রিলায়েন্স জিও ২৮ দিনের প্ল্যানের দাম ১৫৫, ২০৯, ২৩৯, ২৯৯, ৩৪৯, ৩৪৯ এবং ৩৪৯ টাকা থেকে বাড়িয়ে এখন যথাক্রমে ১৮৯, ২৪৯, ২৯৯, ৩৯৯ এবং ৪৪৯ টাকা করেছে।

Reliance Jio এর ৫৬ দিনের রিচার্জ প্ল্যানের নতুন দাম

নতুন ৫৬ দিনের প্ল্যান: ৫৬ দিনের প্ল্যানের দাম ৪৭৯ টাকা এবং ৫৩৩ টাকা থেকে বাড়িয়ে ৫৭৯ টাকা এবং ৬২৯ টাকা করেছে জিও।

Https://Techgup.com/Telecom/News/Jio-Increases-Tariffs-New-5G-Prepaid-Postpaid-Plans-To-Become-More-Expensive-By-Up-To-Rs-600-From-July-3-2024-06-27-385610.Html
Jio New 5G Plans: জিও-র নতুন রিচার্জ প্ল্যান, সমস্ত প্রিপেড ও পোস্টপেড প্ল্যানের দাম বাড়ালো রিলায়েন্স জিও

Reliance Jio এর ৮৪ দিনের প্রিপেড প্ল্যানের নতুন মূল্য

৮৪ দিনের নতুন জিও প্ল্যান: দাম বাড়ানোর পর জিও গ্রাহকদের এখন ৮৪ দিনের প্ল্যানের জন্য ৪৭৯, ৭৯৯, ৮৫৯ এবং ১১৯৯ টাকা খরচ করতে হবে যা আগে ৩৯৫, ৬৬৬, ৭১৯ এবং ৯৯৯ টাকা ছিল।

রিলায়েন্স জিও-র বার্ষিক প্ল্যানের নতুন দাম (Reliance Jio Revised Annual Plans)

জিওর ৩৩৬ দিনের প্ল্যানের দাম ১৫৫৯ টাকার পরিবর্তে ১৮৯৯ টাকা এবং ৩৬৫ দিনের প্ল্যানের মূল্য ২৯৯৯ টাকা থেকে বাড়িয়ে ৩৫৯৯ টাকা করা হয়েছে।

Jio-র ডেটা প্যাকের দাম বাড়ানো হয়েছে

জিওর ডেটা অ্যাড-অন প্ল্যানের কথা বললে ১ জিবি, ২ জিবি এবং ৬ জিবি ডেটার জন্য যথাক্রমে ১৯, ২৯ এবং ৬৯ টাকা দিতে হবে। আগে এই প্ল্যানগুলির দাম ছিল ১৫, ২৫ এবং ৬১ টাকা।

এছাড়াও, জিও তাদের পোস্টপেড প্ল্যানগুলির জন্য ট্যারিফ পরিবর্তন করেছে, ২৯৯ টাকা এবং ৩৯৯ টাকার প্ল্যানের দাম যথাক্রমে ৩৪৯ টাকা এবং ৪৪৯ টাকা করেছে।

RELATED ARTICLES

Most Popular