Jio লঞ্চ করল দুর্দান্ত রিচার্জ প্ল্যান, 234 টাকায় 56 দিন ধরে ফ্রি সিনেমা, কলিং ও ডেটার সুবিধা

Avatar

Published on:

Jio Bharat Prepaid Plans

Jio তাদের ব্যবহারকারীদের জন্য একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের মূল্য 234 টাকা। সংস্থাটি Jio Bharat ফোন ব্যবহারকারীদের জন্য এটি লঞ্চ করেছে। এই প্যাকের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে প্রতিদিন ০.৫ জিবি অর্থাৎ মোট ২৮ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দিচ্ছে Jio।

শুধু তাই নয়, এই প্ল্যান ব্যবহারকারীরা জিও সিনেমার সাথে জিও সাভনের বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।‌ উল্লেখ্য, এর আগে Jio Bharat ফোন ব্যবহারকারীদের জন্য 123 টাকার ও 1234 টাকার লঞ্চ করা হয়েছিল।

Jio Bharat ফোনের 123 টাকার প্ল্যান

জিও ভারত ফোনের এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এখানে প্রতিদিন ০.৫ জিবি ডেটা হিসেবে মোট ১৪ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। আবার 300টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হবে। সংস্থাটি এই প্ল্যান ব্যবহারকারীদের জিও সাভন এবং জিও সিনেমা বিনামূল্যে দেখার সুযোগ দিচ্ছে।

Jio Bharat ফোনের 1234 টাকার প্ল্যান

জিও 1234 টাকার এই প্ল্যানের সাথে 336 দিনের ভ্যালিডিটি অফার করে। এখানে আপনি রোজ ০.৫ জিবি ডেটা পাবেন। অর্থাৎ মোট ১৬৮ জিবি ডেটা মিলবে। এখানেও সমস্ত নেটওয়ার্কের আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়। সাথে দেওয়া হয় 300টি ফ্রি এসএমএস। আবার এই প্ল্যানের সাথে জিও সাভন এবং জিও সিনেমার সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥