১৫ দিনের জন্য ফ্রি হাই স্পিড ইন্টারনেট দিচ্ছে Jio, দীপাবলি উপলক্ষে বিশেষ অফার

Avatar

Published on:

jio-offering-15-days-free-internet-for-and-100-percent-value-back-with-jiofiber-double-festival-bonanza-offer

টেলিকম ও ব্রডব্যান্ড কোম্পানি, Reliance Jio উৎসব উপলক্ষে ‘JioFiber Double Festival Bonanza’ অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারে জিও ফাইবার গ্রাহকরা নির্বাচিত কিছু প্ল্যানের সাথে বিনামূল্যে ১৫ দিন হাই স্পিড ইন্টারনেট উপভোগ করতে পারবে। আবার ভাউচারের সাথে ১০০ শতাংশ প্ল্যান ভ্যালুও ফেরত পাওয়া যাবে।

Reliance Jio-র তরফে জানানো হয়েছে, নতুন এই অফারের সুবিধা শুধুমাত্র সেই সমস্ত গ্রাহকরা পাবে যারা ১৮ অক্টোবর থেকে ২৮ অক্টোবরের মধ্যে জিওফাইবার কানেকশন নেবেন। এই গ্রাহকদের ৫৯৯ টাকা বা ৮৯৯ টাকা মূল্যের যে কোনো একটি প্ল্যান ছয় মাসের জন্য রিচার্জ করতে হবে। এর পর ১৫ দিনের ফ্রি ইন্টারনেট পরিষেবা ছাড়াও অন্যান্য সুবিধা পাওয়া যাবে।

বিনামূল্যে ইন্টারনেটের পাশাপাশি ১০০% ভ্যালুব্যাক

ডবল ফেস্টিভ্যাল বোনাঞ্জা অফারে, নতুন জিওফাইবার সংযোগ গ্রহণকারীদের ছয় মাসের জন্য ৫৯৯ টাকা বা ৮৯৯ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে। যারপর তারা ১৫ দিনের জন্য বিনামূল্যে উচ্চ গতির ইন্টারনেট পাবে এবং ভাউচার হিসেবে ১০০ শতাংশ মূল্য ফেরত পাবে।

ভাউচার হিসাবে ফেরত দেওয়া হবে প্ল্যানের মূল্য

JioFiber গ্রাহকরা ৫৯৯ টাকার প্ল্যান বেছে নিলে, জিএসটি-সহ ছ’মাসের জন্য দিতে হবে মোট ৪,২৪১ টাকা। তার বিনিময়ে ৪,৫০০ টাকার ভাউচার মিলবে। এরমধ্যে ১,০০০ টাকার AJIO ভাউচার এবং ১,০০০ টাকার Reliance Digital ভাউচার, ১,০০০ টাকার Netmeds ভাউচার এবং ১,৫০০ টাকার IXIGO ভাউচার উপলব্ধ।

অন্যদিকে, ৮৯৯ টাকার প্ল্যান বেছে নিলে ছ’মাসের জন্য জিএসটি-সহ মোট ৬,৩৬৫ টাকা দিতে হবে। বিনিময়ে ৬,৫০০ টাকার ভাউচার পাওয়া যাবে। এর মধ্যে ২,০০০ টাকার AJIO ভাউচার এবং ১,০০০ টাকার Reliance Digital ভাউচার, ৫০০ টাকার Netmeds ভাউচার এবং ৩,০০০ টাকার IXIGO ভাউচার অন্তর্ভুক্ত থাকবে।

আপনি তিন মাসের জন্য JioFiber প্ল্যান নিতে পারেন

আপনি যদি একবারে ছয় মাসের জন্য অর্থ প্রদান করতে না চান, তবে আপনি তিন মাসের জন্য ৮৯৯ টাকার প্ল্যানটি রিচার্জ করতে পারেন। এরজন্য আপনাকে জিএসটি সহ ২,৬৯৭ টাকা দিতে হবে। এর বিনিময়ে ৩,৫০০ টাকার ভাউচার পাওয়া যাবে। যার মধ্যে ১,০০০ টাকার AJIO এবং ৫০০ টাকার Reliance Digital ভাউচারগুলিও ৫০০ টাকার Netmeds এবং ১,৫০০ টাকার IXIGO ভাউচার অন্তর্ভুক্ত। তবে তিন মাসের রিচার্জে ১৫ দিন অতিরিক্ত ইন্টারনেট পাওয়া যাবে না।

জানিয়ে রাখি, উপরে উল্লিখিত প্ল্যানগুলির মধ্যে যে কোনও একটি বেছে নেওয়ার ক্ষেত্রে, Reliance Jio কোনও অতিরিক্ত খরচ ছাড়াই প্রায় ৬,০০০ টাকার একটি 4K JioFiber সেট-টপ বক্স বিনামূল্যে দেবে।

সঙ্গে থাকুন ➥