Homeটেলিকম400 টাকার কমে 3 মাস পর্যন্ত ভ্যালিডিটি, Jio, Airtel ও Vodafone Idea-র সেরা প্ল্যান দেখে নিন

400 টাকার কমে 3 মাস পর্যন্ত ভ্যালিডিটি, Jio, Airtel ও Vodafone Idea-র সেরা প্ল্যান দেখে নিন

Jio, Airtel এবং Vodafone Idea নিজেদের গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে একাধিক প্ল্যান অফার করে। তাই এমন পরিস্থিতিতে নিজের জন্য সঠিক প্ল্যানটি খুঁজে বের করা বেশ কঠিন হয়ে যায়। তবে চিন্তা করবেন না, এই প্রতিবেদনে আমরা ৪০০ টাকারও কমে তিন মাস পর্যন্ত ভ্যালিডিটিযুক্ত সেরা প্ল্যান সম্পর্কে আপনাকে জানাবো। চলুন Jio, Airtel ও Vodafone Idea-র কোন রিচার্জ প্ল্যান আপনার জন্য সেরা হবে দেখে নেওয়া যাক।

Jio-র ৩৯৫ টাকার প্ল্যান

Jio-র ৩৯৫ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। আর এটি মোট ৬ জিবি হাই স্পিড ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা অফার করে থাকে। তাই আপনার যদি ইন্টারনেট কম প্রয়োজন হয় এবং মূলত ভয়েস কলের জন্যই আপনি কোনো প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে এটি আপনার জন্য সেরা হতে পারে। এছাড়াও, Jio এই প্ল্যানে মোট ১,০০০ টি এসএমএস সুবিধাও আছে।

আর অতিরিক্ত সুবিধার কথা বললে, জিওর এই প্ল্যানের গ্রাহকদের জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের মতো জিও অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হয় সম্পূর্ণ বিনামূল্যে। তবে মনে রাখবেন, এটি শুধুমাত্র My Jio অ্যাপের মাধ্যমেই রিচার্জ করা যাবে।

Airtel-এর ৩৯৯ টাকার প্ল্যান

Airtel-এর ৩৯৯ টাকার প্ল্যানটি ২৮ দিনের ভ্যালিডিটি অফার করে। আর এর সাথে প্রত্যেকদিন ২.৫ জিবি ডেটা, দৈনিক ১০০টি এসএমএস এবং যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা প্রদান করে।

আবার অতিরিক্ত সুবিধা হিসেবে এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানের সাথে পাওয়া যায় ডিজনি প্লাস হটস্টারের তিন মাসের মোবাইল সাবস্ক্রিপশন, অ্যাপেলো ২৪×৭ সার্কেলের অ্যাক্সেস এবং বিনামূল্যে হ্যালো টিউনস উপভোগ করার সুযোগ।

Vodafone Idea-র ৪৫৯ টাকার প্ল্যান

যদিও Vodafone Idea-র এই প্ল্যানটির দাম ৪০০ টাকার থেকে সামান্য বেশি, তবুও এটিকে এই তালিকার সাথেই সংযুক্ত করা হয়েছে। কারণ এখানে জিওর প্ল্যানের মতো ৮৪ দিনের ভ্যালিডিটির পাওয়া যায়। সাথে মেলে ৬ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ১,০০০টি এসএমএস। এছাড়াও, অন্যান্য সুবিধা হিসেবে এর সাথে ভিআই মুভিজ এবং টিভির বেসিক অ্যাক্সেস পাওয়া যায় যার মধ্যে লাইভ টিভি, নিউজ এবং অরিজিনালস প্রভৃতি থাকে।

RELATED ARTICLES

আরও পড়ুন