Best Mobile Plans: এক রিচার্জে টানা 90 দিন পাবেন আনলিমিটেড ডেটা, কলিংয়ের সুবিধা

Avatar

Published on:

Jio Airtel VI Best Prepaid Plan with 90 Days Validity

বিগত এক দশকে ভারতের মোবাইল বাজারে অনেক বদল এসেছে। এই কয়েক বছরে একদিকে যেমন মানুষ স্মার্টফোন ব্যবহারে ব্যাপক অভ্যস্ত হয়ে পড়েছেন, তেমনই আবার মোবাইল রিচার্জের প্ল্যানগুলির ধরণ-ধারণে এসেছে আমূল পরিবর্তন – এখন অধিকাংশই মাসিক প্ল্যানগুলির বদলে দীর্ঘমেয়াদী প্ল্যান বেছে নিচ্ছেন। তাছাড়া রিচার্জ প্ল্যানের দামও বর্তমানে বেশ বেড়েছে। এমতাবস্থায় আপনি যদি তুলনামূলকভাবে বেশি দিনের জন্য করতে চান এবং আপনার প্রয়োজন থাকে বেশি ডেটার, তাহলে আজ আপনার জন্য রয়েছে কিছু দুর্দান্ত বিকল্পের হদিশ। এই প্রতিবেদনে আমরা Reliance Jio, Bharti Airtel এবং Vodafone Idea (Vi)-এর তিনটি ৯০ দিন মেয়াদী প্ল্যানের কথা বলব যেগুলিতে দৈনিক অনেকটা ডেটা, আনলিমিটেড 5G পরিষেবা, কলিং, এসএমএস ইত্যাদি নানাবিধ সুবিধা পাওয়া যাবে। আসুন, ঝটপট দেখে নিই তালিকা।

বেশি ডেটা এবং ভ্যালিডিটি পাবেন এই প্রিপেইড প্ল্যানগুলিতে

১. Jio-র ৭৪৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে আপনি ৯০ দিনের বৈধতা পাবেন। সাথে থাকবে প্রতিদিন ২ জিবি ডেটা, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস ব্যবহারের সুবিধা। শুধু তাই নয়, এটি রিচার্জ করলে আপনি আনলিমিটেড ৫জি ডেটারও অ্যাক্সেস পাবেন। এক্সট্রা বেনিফিট বলতে, এতে জিও টিভি (Jio TV) এবং জিও সিনেমা (Jio Cinema)-র মতো অ্যাপের কম্প্লিমেন্টরি সাবস্ক্রিপশনও মিলবে।

২. Airtel-এর ৭৭৯ টাকার প্ল্যান: এই প্ল্যান রিচার্জ করলে আপনি রোজ ১.৫ জিবি ডেটার সাথে আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০টি এসএমএস ব্যবহার করতে পারবেন। এর বৈধতাও ৯০ দিন এবং এতেও ৫জি নেটওয়ার্ক অ্যাক্সেসের সুবিধা উপলব্ধ। এছাড়া এটি উইঙ্ক মিউজিক (Wynk Music)-এর ফ্রি সাবস্ক্রিপশনসহ আসে।

৩. Vi-এর ৯০৩ টাকার প্ল্যান: জিও বা এয়ারটেলের তুলনায় ভোডাফোন-আইডিয়ার প্ল্যানটি দামী। এতে ৯০ দিনের বৈধতায় ২ জিবি ডেটা/দৈনিক, আনলিমিটেড কল এবং ফ্রি এসএমএসের সুবিধা পাওয়া যাবে। শুধু তাই নয়, এই প্ল্যানটি সনি লিভ (Sony Liv)-এর ফ্রি সাবস্ক্রিপশন, বিঞ্জ অল নাইট (Binge all night), উইকএন্ড ডেটা রোলওভার (Weekend data rollover) এবং ডেটা ডিলাইটের (Data delight) মতো সুবিধাও অফার করে।

সঙ্গে থাকুন ➥