Jio গ্রাহকদের জন্য সুখবর, 84 দিনের নতুন রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে বাড়িতে অর্ডার করুন খাবার

Avatar

Published on:

Jio launches rs 866 Recharge Plan

টেলিকম সংস্থা এবং OTT পরিষেবা প্রদানকারীদের মধ্যে অংশীদারিত্ব প্রায়শই দেখা যায়। কিন্তু ফুড-চেইন পোর্টাল ও টেলিকম ব্র্যান্ডের একত্রে কাজ করার বিষয়টি যথেষ্টই অভিনব। আর এই অভিনব কাজটি করে দেখালো Reliance Jio। মুকেশ আম্বানি পরিচালিত এই দেশীয় নেটওয়ার্ক প্রদানকারী সংস্থাটি হালফিলে ফুড-ডেলিভারি প্ল্যাটফর্ম Swiggy -এর সাথে হাত মিলিয়ে একটি নতুন প্রিপেড প্ল্যান চালু করেছে। এই নয়া রিচার্জ প্ল্যানের সাথে Swiggy One Lite সাবস্ক্রিপশন প্যাকেজ অফার করা হচ্ছে। যার দৌলতে খাদ্যরসিকরা অ্যাপ থেকে খাবার অর্ডার করার সময় ডিসকাউন্ট সহ বিভিন্ন প্রকারের সুযোগ-সুবিধার লাভ ওঠাতে পারবেন।

৮৬৬ টাকার নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করলো Jio, পাওয়া যাবে Swiggy One Lite সাবস্ক্রিপশনের সুবিধা

রিলায়েন্স জিও ঘোষিত নয়া প্রিপেইড প্ল্যানের দাম ৮৬৬ টাকা। এই প্ল্যানটি কিনলে আপনারা – আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা সহ দৈনিক ২ জিবি (৪জি) ডেটা ব্যবহারের সুবিধা পেয়ে যাবেন। আবার যাদের কাছে ৫জি-এনাবল হ্যান্ডসেট আছে, তারা সংস্থা ‘ওয়েলকাম অফার’ -এর অধীনে আনলিমিটেড ৫জি ডেটা অ্যাক্সেস করতে পারবেন। এই প্ল্যান ৮৪ দিনের জন্য বৈধ থাকবে।

এবার আসা যাক ৮৬৬ টাকা মূল্যের এই নতুন রিচার্জ প্ল্যানের মূল বিশেষত্বের প্রসঙ্গে। এই প্ল্যানের সাথে বান্ডিল হিসাবে সুইগি ওয়ান লাইট সাবস্ক্রিপশন প্যাকেজ অফার করা হচ্ছে, যার বৈধতা ৩ মাসের। জিও সিম ব্যবহারকারীরা উল্লেখিত সাবস্ক্রিপশনের অধীনে সুইগি অ্যাপে কি কি সুযোগ-সুবিধা পাবেন তার তালিকা নিচে দেওয়া হল –

  • ১৪৯ টাকার অধিক মূল্যের খাবার অর্ডার করলে ১০টি ফ্রি হোম ডেলিভারি দেওয়া হবে,
  • ১৯৯ টাকার বেশি খরচ করে ইনস্টামার্ট (Instamart) অর্ডার করলে ১০টি ফ্রি হোম ডেলিভারি মিলবে,
  • খাবার এবং ইন্সটামার্ট অর্ডারের উপর কোনো বাড়তি ফি নেওয়া হবে না,
  • রেগুলার অফার ছাড়াও নির্বাচিত রেস্তোরাঁগুলির থেকে খাবার আনলে ৩০% পর্যন্ত অতিরিক্ত ছাড় দেওয়া হবে,
  • ৬০ টাকার বেশি জিনি (Genie) ডেলিভারির ক্ষেত্রে ১০% ছাড় মিলবে৷

তুলনার খাতিরে জানিয়ে রাখি, জিও -এর পোর্টফোলিওতে ইতিমধ্যে ৮৪ দিনের বৈধতা ও ২ জিবি দৈনিক ডেটা অফারকারী একটি প্ল্যান বিদ্যমান আছে যার দাম ৭১৯ টাকা। ফলে আপনাদের মনে হতেই পারে যে, কেন আমরা ১৪৭ টাকা বেশি খরচ করে এই নয়া রিচার্জ প্ল্যান কিনবো? এর উত্তর হল, আপনারা যারা সুইগি অ্যাপ ব্যবহার করে প্রায়শই খাবার অর্ডার করে থাকেন তাদের জন্য এটি একটি উপযুক্ত ডিল। কেননা সুইগি ওয়ান লাইট সাবস্ক্রিপশন কিনতে গেলে খরচ করতে হবে ২৯৯ টাকা। অর্থাৎ জিও -এর ৭১৯ টাকার প্ল্যান এবং সুইগি সাবস্ক্রিপশন পৃথকভাবে ক্রয় করেলে মোট ১,০৮০ টাকা লাগবে। ফলে ৮৬৬ টাকা মূল্যের বান্ডিল প্রিপেইড প্ল্যানটি আপনাদের ১৫২ টাকা সাশ্রয় করতে সাহায্য করছে।

প্রসঙ্গত, রিলায়েন্স জিও হালফিলে বান্ডিল সাবস্ক্রিপশন সহ বেশকয়েকটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। যার মধ্যে অন্যতম একটি হল অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন সহ নতুন বার্ষিক রিচার্জ প্যাকেজ। এর দাম ৩,২২৭ টাকা। এই প্ল্যান কিনলে আপনারা প্রতিদিন ২জিবি (৪জি) ডেটা ব্যবহার করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥