HomeটেলিকমIPL ধামাকা অফার, Jio-র এই রিচার্জ প্ল্যানগুলির সাথে পাওয়া যাচ্ছে অতিরিক্ত ডেটা

IPL ধামাকা অফার, Jio-র এই রিচার্জ প্ল্যানগুলির সাথে পাওয়া যাচ্ছে অতিরিক্ত ডেটা

ভারতের জনপ্রিয় টেলিকম অপারেটর Reliance Jio-র ঝুলিতে এখন এমন কিছু প্রিপেড প্ল্যান আছে, যেগুলি গ্রাহকদের আকর্ষিত করতে পারে। কারণ, এই প্রিপেড প্ল্যানগুলির সাথে রোজ 2 জিবি ডেটা ছাড়াও অতিরিক্ত ডেটা অফার করা হচ্ছে। এছাড়াও, এই প্ল্যানগুলির সাথে বিনামূল্যে আনলিমিটেড 5G ডেটা সুবিধাও মেলে। তবে, আপনি যদি 5G স্মার্টফোন ব্যবহার করে থাকেন এবং 5G অধ্যুষিত এলাকায় বসবাস করে থাকেন তাহলেই এই সুবিধা উপভোগ করতে পারবেন। আসুন Reliance Jio-র রোজ 2 জিবি ডেটা অফারকারী প্ল্যানগুলির সাথে প্রাপ্ত অফার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Reliance Jio-র অতিরিক্ত ডেটা অফারকারী প্যাক

398 টাকার প্ল্যান

জিওর এই প্রত্যহ 2 জিবি ডেটা প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন, আর এর সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক 100 টি এসএমএস অফার করা হয়। এছাড়াও, এই সময়ে এর সাথে অতিরিক্ত 6 জিবি ডেটা বিনামূল্যে দেওয়া হচ্ছে।

আর অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে সোনি লিভ, জি5, জিও সিনেমা প্রিমিয়াম, লায়ন্স গেট প্লে, ডিসকভারি প্লাস, সান নেক্সট, কাঁচা লঙ্কা, প্ল্যানেট মারাঠি, চৌপাল, ডকুবাই, এপিক অন, হইচই, জিও টিভি এবং জিও ক্লাউড এর ফায়দা মিলবে।

1198 টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন, যার সাথে ব্যবহারকারীদের অফার করা হয় প্রত্যেকদিন 2 জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রত্যেকদিন 100 টি এসএমএস।

এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে Jio-র এই প্ল্যানের সাথে 16 জিবি অতিরিক্ত ডেটা সহ প্রাইম ভিডিও মোবাইল, ডিজনি প্লাস হটস্টার, সোনি লিভ, জি5, জিও সিনেমা প্রিমিয়াম, লায়ন্স গেট প্লে, ডিসকভারি প্লাস, ডকু বাই, এপিক অন, সান নেক্সট, হইচই, চৌপাল, প্ল্যানেট মারাঠি, কাঁচা লঙ্কা, জিও টিভি এবং জিও ক্লাউডের অ্যাক্সেসও পাওয়া যায় সম্পূর্ণ বিনামূল্যে।

4498 টাকার প্ল্যান

Jio-র 4498 টাকার প্ল্যানের সাথে ব্যবহারকারীরা এখন পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং, প্রত্যেকদিন 100টি এসএমএস, দৈনিক 2 জিবি ডেটা সহ অতিরিক্ত 78 জিবি ডেটা সম্পূর্ণ 365 দিনের জন্য।

এই প্ল্যানের সাথেও বেশ কিছু ওটিটি সুবিধা দেওয়া হচ্ছে, যথা, প্রাইম ভিডিও মোবাইল, ডিজনি প্লাস হট স্টার, সোনি লিভ, জি5, জিও সিনেমা প্রিমিয়াম, লায়ন্স গেট প্লে, ডিসকভারি প্লাস, ডকু বাই, এপিক অন, কাঁচা লঙ্কা, সান নেক্সট, হইচই, চৌপাল, প্ল্যানেট মারাঠি, জিও টিভি ইত্যাদি।

RELATED ARTICLES

Most Popular