Jio গ্রাহকরা এক রিচার্জেই পাবে সব সুবিধা, সাথে ১৪৯ টাকার Disney+ Hotstar সম্পূর্ণ বিনামূল্যে

Avatar

Published on:

Reliance Jio Prepaid Plan Rs 583

নিজেদের প্রিপেইড নম্বর রিচার্জের ক্ষেত্রে অনেকে ডেটা ও কলিং সুবিধার পাশাপাশি প্ল্যানের ওভার-দ্য-টপ অর্থাৎ ওটিটি (OTT) অফারের দিকটিও বিবেচনা করে থাকেন। এক্ষেত্রে নজরকাড়া সুযোগ-সুবিধা মিললে টেলিকম পরিষেবার গ্রাহকেরা একটি প্ল্যান বেছে নিতে বিন্দুমাত্র দেরি করেন না। সত্যি বলতে চিত্তাকর্ষক ওটিটি বেনিফিটের সাথে উপলব্ধ রিচার্জ প্ল্যানের সংখ্যা এই বাজারে বড় কম নয়। উল্টে এমন একাধিক বিকল্প গ্রাহকেরা বাজারে পেয়ে যাবেন। আজকের এই প্রতিবেদনে আমরা ভারতের এক নম্বর টেলিকম অপারেটর সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio) -র এমনই একটি প্রিপেইড বিকল্পের কথা উল্লেখ করবো, যা মিড-টার্ম বৈধতার সঙ্গে ইউজারদের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম Disney+ Hotstar -এর নিঃশুল্ক সাবস্ক্রিপশন প্রদান করবে। বাজারে Jio -র আলোচ্য প্ল্যানের বর্তমান রিচার্জমূল্য ৫৮৩ টাকা। নীচে এর সাথে আগত সুবিধাগুলির কথা উল্লেখ করা হল।

৫৮৩ টাকার Reliance Jio প্রিপেইড প্ল্যানে ইউজাররা যে সমস্ত সুযোগ-সুবিধা পাবে

শুরুতেই জানিয়ে রাখি, ৫৮৩ টাকার জিও প্রিপেইড প্ল্যানের সাথে গ্রাহকেরা প্রাত্যহিক ১.৫ জিবি ডেটা খরচের ছাড় পেয়ে যাবেন। মোট ৫৬ দিনের ভ্যালিডিটিতে ইউজারেরা এই সুবিধা পাবেন। এভাবে প্ল্যানটির সাথে মোট ৮৪ জিবি ডেটা খরচের সুবিধা মিলবে, যা একজন সাধারণ গ্রাহকের জন্য যথেষ্ট।

ডেটা সুবিধা ছাড়াও ৫৮৩ টাকার বিকল্পটি বেছে নিলে জিও গ্রাহকেরা প্রতিদিন ১০০ এসএমএস (SMS) পাঠানোর পাশাপাশি আনলিমিটেড ভয়েস কল করার স্বাধীনতা লাভ করবেন। এছাড়া প্ল্যানটি JioCloud, JioCinema, JioSecurity, JioTV প্রভৃতি জিও অ্যাপের সাবস্ক্রিপশন সহ এসেছে।

এখানেই শেষ নয়, বরং জিওর উল্লিখিত প্ল্যান রিচার্জের ফলে গ্রাহকেরা ৩ মাসের Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন পুরোপুরি বিনামূল্যে লাভ করবেন। হ্যাঁ ঠিকই পড়ছেন। সাধারণভাবে জনপ্রিয় Disney+ Hotstar -এর ৩ মাসের গ্রাহকপদ লাভের জন্য আগ্রহীদের ১৪৯ টাকা খরচ করতে হয়। কিন্তু Jio -র আলোচ্য প্ল্যানের সাথে এই সুবিধা পুরোপুরি বিনিপয়সায় মিলবে।

উল্লেখ্য, ৫৮৩ টাকার Jio প্রিপেইড প্ল্যান রিচার্জের পর প্রাত্যহিক এফইউপি সীমা (১.৫ জিবি) অতিক্রম করলে ইন্টারনেট পরিষেবার গতি, ৬৪ কেবিপিএসে নেমে আসবে। অর্থাৎ সেক্ষেত্রে Jio গ্রাহকেরা হাই-স্পিড ডেটা ব্যবহারের সুবিধা থেকে বঞ্চিত হবেন।

সঙ্গে থাকুন ➥