HomeটেলিকমVodafone Idea আনল 248 টাকার নতুন রিচার্জ প্ল্যান, ইন্টারনেট ডেটা সহ পাবেন...

Vodafone Idea আনল 248 টাকার নতুন রিচার্জ প্ল্যান, ইন্টারনেট ডেটা সহ পাবেন আরও অনেক কিছু

২৪৮ টাকার এই নতুন Vodafone Idea প্ল্যানের সাথে আপনারা সম্পূর্ণ বিনামূল্যে একাধিক 'ওভার-দ্য-টপ' (OTT) প্ল্যাটফর্ম ব্যবহারের সুবিধা পাবেন

দেশের প্রথমসারির টেলিকম অপারেটর Vodafone Idea (VI) তাদের গ্রাহকদের জন্য লঞ্চ করলো একটি নতুন প্রিপেড প্ল্যান। এর দাম রাখা হয়েছে ২৪৮ টাকা এবং প্ল্যানটি এই মুহূর্তে দেশের প্রতিটি সার্কেলে উপলব্ধ৷ তবে এটি রেগুলার প্রিপেড প্ল্যান নয় বরং একটি ডেটা ভাউচার৷ জানিয়ে রাখি, ডেটা ভাউচার অ্যাক্টিভ প্রিপেড প্ল্যান রিচার্জ করা না থাকলে ব্যবহার করা যাবে না এবং বিদ্যমান প্যাকের ইন্টারনেট লিমিট শেষ গেলে ডেটা বুস্টার হিসাবে কাজ করবে। ২৪৮ টাকার এই নতুন Vodafone Idea প্ল্যানের সাথে আপনারা সম্পূর্ণ বিনামূল্যে একাধিক ‘ওভার-দ্য-টপ’ (OTT) প্ল্যাটফর্ম ব্যবহারের সুবিধা পাবেন।

২৪৮ টাকার Vodafone Idea ডেটা ভাউচার প্ল্যানের বেনিফিট

ভোডাফোন আইডিয়া ঘোষিত নতুন ২৪৮ টাকার ডেটা ভাউচার প্ল্যানের বৈধতা ১ মাসের। এর সাথে ৬ জিবি ডেটা অফার করা হবে।

আবার Vi Movies & TV (MTV) Pro অ্যাপের সাবস্ক্রিপশনও দেওয়া হবে সম্পূর্ণ বিনামূল্যে। এক্ষেত্রে জানিয়ে রাখি, আপনারা যদি এই অ্যাপের সাবস্ক্রিপশন স্বতন্ত্রভাবে কেনেন তবে প্রতি মাসে ২০২ টাকা খরচ পড়বে। অতএব হিসাব করলে দেখা যাচ্ছে মাত্র ৪৬ টাকা খরচ করে ৬ জিবি ডেটা ব্যবহার করা যাবে, তাও ১ মাসের জন্য।

MTV Pro অ্যাপের পাশাপাশি অন্যান্য জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম, যেমন – Disney+ Hotstar, SonyLIV, FanCode, Klikk, Manorama Max, Chaupal, Playflix, Nammaflix, Distro TV, Shemaroo Me, Hungama, YuppTV, NexGTV, এবং Pocket Films -এর কন্টেন্টও একদম নিখরচায় অ্যাক্সেস করা যাবে নতুন ডেটা ভাউচার প্ল্যানের মাধ্যমে। সবথেকে মজার বিষয় হল, আপনারা টিভি এবং মোবাইল ফোন উভয় ডিভাইসেই ওটিটি অ্যাপগুলি চালাতে পারবেন।

প্রসঙ্গত আপনারা যারা শুধুমাত্র Vi MTV অ্যাপের সাবস্ক্রিপশন কিনতে চান, তারা তিন ধরনের ওটিটি প্ল্যানের থেকে একটিকে বেছে নিতে পারবেন। যথা – Vi MTV Mobile, Vi MTV Pro, এবং Vi MTV Plus।

RELATED ARTICLES

Most Popular