রাম জন্মভূমিতে ফিরতেই অযোধ্যার নেটওয়ার্ক কভারেজ উন্নত করল Vodafone Idea, মিলবে হাই স্পিড ইন্টারনেট

Avatar

Published on:

Vodafone Idea enhances Network Capacity in Ayodhya

আজ অযোধ্যায় রাম মন্দিরের প্রতিষ্ঠা দিবস। যে কারণে, আজ প্রত্যেকটি ভারতবাসী যেন মেতে উঠেছে উৎসবের রঙে। আর এই উৎসবের সময় প্রত্যেকটি টেলিকম সংস্থাই অযোধ্যায় গ্রাহকদের উন্নত নেটওয়ার্ক পরিষেবা দেওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করছে। এমন সময় পিছিয়ে নেই Vodafone Idea-ও। আজ অর্থাৎ ২২শে জানুয়ারি গ্রাহকরা যাতে নির্বিঘ্নে ইন্টারনেট অ্যাক্সেস করতে পারেন সেই কারণে অযোধ্যায় নেটওয়ার্ক পরিকাঠামো আপগ্রেড করেছে Vodafone Idea।

একটি প্রেস রিলিজে ভিআই-এর তরফ থেকে জানানো হয়েছে, অযোধ্যার ডেভেলপমেন্ট অথরিটি, ডিপার্টমেন্ট অফ পাবলিক ওয়ার্ক ডেভেলপমেন্ট, এয়ারপোর্ট কর্তৃপক্ষ এবং পুলিশ সহ আরো অনেকে ভোডাফোন আইডিয়াকে এই কাজে যথেষ্ট সহযোগিতা করেছে। ফলে একটি সম্মিলিত প্রচেষ্টায় ভিআই অযোধ্যায় তার নেটওয়ার্ক কভারেজ বাড়াতে পেরেছে।

নেটওয়ার্ক কভারেজ বাড়ানোর পাশাপাশি Vodafone Idea, এল২১০০ স্পেকট্রামের ক্যাপাসিটি আপগ্রেড করেছে। যেকারণে তারা অযোধ্যা রেলওয়ে স্টেশন, রাম মন্দির ক্যাম্পাস, বিমানবন্দর, লখনৌ-বারাণসী হাইওয়ে সহ অযোধ্যার প্রত্যেকটি কোণায় নেটওয়ার্ক পৌঁছে দিতে সক্ষম হয়েছে।

নেটওয়ার্ক অভিজ্ঞতা উন্নত করা হয়েছে (Improving Network Experience)

Vi এর অফিসিয়াল প্রেস রিলিজ অনুযায়ী, রাম মন্দির উদ্বোধনের পর অযোধ্যা উন্নয়ন কর্তৃপক্ষ প্রত্যেকদিন প্রায় তিন থেকে পাঁচ লক্ষ দর্শনার্থী আগমনের প্রত্যাশা করছে। আর এই কারনে Vodafone Idea তার নেটওয়ার্ক কভারেজ উন্নত করে ব্যবহারকারীদের হাই স্পিড ইন্টারনেট সহ ক্রিস্টাল ক্লিয়ার ভয়েস কল এবং নির্বিঘ্নে ভিডিও স্ক্রিমিং সুবিধা প্রদান করতে চাইছে।

সঙ্গে থাকুন ➥