70 দিনের নয়া রিচার্জ প্ল্যান আনল Vodafone Idea, 258GB ডেটা সহ পাবেন অনেক সুবিধা

Avatar

Published on:

Vodafone Idea RS 901 Plan

ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম সংস্থা Vodafone Idea ওরফে Vi আরো বেশি সংখ্যক গ্রাহক টানতে এবং অবশ্যই প্রতিদ্বন্দ্বীদের থেকে এগিয়ে থাকার উদ্দেশ্যে একের পর এক রিচার্জ প্ল্যানের ঘোষণা করছে। এক্ষেত্রে সংস্থাটির 22 কোটি গ্রাহক-বেসের জন্য আবারো একটা সুখবর নিয়ে চলে এসেছি আমরা। আসলে হালফিলে Vodafone Idea একটি এমন প্ল্যান লঞ্চ করেছে, যা দীর্ঘ মেয়াদি হওয়ার পাশাপাশি প্রচুর পরিমাণ ডেটাও অফার করবে। সাথে আনলিমিটেড ভয়েস ও এসএমএস পাঠানোর সুবিধা তো থাকছেই। সর্বোপরি ওয়েব সিরিজের ভক্তরা ওটিটি প্ল্যাটফর্মের ফ্রী অ্যাক্সেসও পেয়ে যাবেন।

901 টাকা মূল্যের নতুন Hero Unlimited রিচার্জ প্ল্যান চালু করলো Vi

901 টাকা মূল্যের নতুন হিরো আনলিমিটেড রিচার্জ প্ল্যানের বৈধতা 70 দিনের। বেনিফিটের কথা বললে, আপনারা এই প্ল্যানের অধীনে আনলিমিটেড ভয়েস কলিং পরিষেবার লাভ ওঠাতে পারবেন। আবার দৈনিক মোট 3 জিবি ডেটা ব্যবহার করার সুবিধাও প্রদান করা হচ্ছে। অর্থাৎ হিসেব করলে প্ল্যানের মেয়াদ পর্যন্ত অর্থাৎ 70 দিনে মোট 210 জিবি ডেটা অফার করা হবে। উপরন্তু ভোডাফোন আইডিয়া অতিরিক্তভাবে আরো 48 জিবি ডেটা দেবে বলেও নিশ্চিত করেছে।

অতিরিক্ত বেনিফিটের কথা বললে, ভোডাফোন আইডিয়া তাদের এই নয়া রিচার্জ প্ল্যানের সাথে Disney+Hotstar ওটিটি অ্যাপের পুরো এক বছরের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছে। অধিকন্তু, সংস্থাটি ‘বিঞ্জ অল নাইট’ -এর সুবিধাও প্রদান করছে। যার দরুন রাত 12টা থেকে ভোর 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।

সামগ্রিকভাবে দেখতে গেলে, Vi দ্বারা লঞ্চ করা 901 টাকা হিরো আনলিমিটেড প্ল্যান হল একটি ভ্যালু-প্যাকড অফার। যা – প্রচুর ডেটা, বর্ধিত বৈধতা এবং বিনামূল্যের ওটিটি সাবস্ক্রিপশন সহ এসেছে। ফলে এই প্ল্যানটি সেইসকল ব্যক্তিদের জন্য আদর্শ যারা সাশ্রয়ী মূল্যে অধিক ডেটা এবং বৈধতার চাহিদা রেখে থাকেন।

সঙ্গে থাকুন ➥