Samsung, OnePlus, LG-র প্রিমিয়াম Smart TV মিলছে চরম সস্তায়, অফার আগামী দুদিনের জন্য

Avatar

Published on:

Amazon Fab TV Fest

আপনি কি এই মুহূর্তে বাড়িতে সময় কাটানোর জন্য একটি নতুন প্রিমিয়াম ফিচারওয়ালা টিভি কিনতে চান, কিন্তু বাজেট নিয়ে একটু সমস্যা আছে? কুছ পরোয়া নেই! Amazon India-র সৌজন্যে এখন আপনার বসার ঘর বিনোদনে ভরে উঠবে, যাতে করে পকেটেও টান পড়বেনা। আসলে ব্যাপারটা হচ্ছে যে, গত পরশু অর্থাৎ ২১শে জুন থেকে এই জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে Fab TV Fest নামক একটি সেল লাইভ হয়েছে, যা চলবে আগামী ২৬শে জুন পর্যন্ত। আর এই বিশেষ বিক্রয়পর্বের দরুন আপনি Samsung, OnePlus, Sony, Xiaomi, Redmi এবং LG-র মতো নামী ব্র্যান্ডের স্মার্ট টিভিতে পেয়ে যাবেন আকর্ষণীয় অফার। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি SBI এবং HDFC ব্যাঙ্ক কার্ডে কিছু অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। এছাড়াও টিভি কেনার সময় একসাথে পুরো টাকা ব্যয় করতে না চাইলে আপনি কাজে লাগাতে পারবেন নো কস্ট ইএমআই অপশন। এখন, আমরা Amazon Fab TV Fest সেলের কিছু গুরুত্বপূর্ণ অফার এক নজরে দেখে নেব।

সস্তায় এইসব Smart TV কেনার দারুণ সুযোগ দিচ্ছে Amazon, দেখুন অফার

১. চলতি অ্যামাজন ফ্যাব টিভি ফেস্ট সেলে ৬৫ ইঞ্চি Samsung The Frame 4K Smart TV মডেলটি ২,২২,৯০০ টাকার বদলে ১,৩০,৯৯০ টাকায় কেনা যাবে। অন্যদিকে ৫৫ ইঞ্চি Samsung Crystal 4K Neo TV কিনতে পারবেন ৪৫,৯৯০ টাকায়, যার এমআরপি (MRP) ৬৯,৯৯০ টাকা। একইভাবে ৪৭,৯৯০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি Samsung Crystal 4K Neo TV এখন মাত্র ২৭,৯৯০ টাকায় মিলবে।

২. এই মুহূর্তে ৫৫ ইঞ্চি Mi Q1 Series 4K OLED TV ৫৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যার দাম সাধারণত ৫৯,৯৯৯ টাকা। এছাড়া ৫৪,৯৯৯ টাকার পরিবর্তে ৩৭,৯৯৯ টাকায় ৫৫ ইঞ্চি Mi X Series 4K Android TV কিনতে পারবেন। অন্যদিকে ৪৩ ইঞ্চি Redmi 4K Android TV-র দাম ৪২,৯৯৯ টাকা হলেও আপনি এটি সেলে ২৪,৯৯৯ টাকায় পাবেন।

৩. অ্যামাজন বর্তমানে ৫০ ওয়াট সাউন্ড আউটপুট এবং দুটি সাবউফারযুক্ত ৬৫ ইঞ্চি Sony Bravia XR Series OLED 4K টিভি ২,৩৩,৯৯০ টাকায় বিক্রি করছে। এর এমআরপি ৩,৪৯,৯০০ টাকা।

৪. আপনি চাইলে ৬৫ ইঞ্চি বেজেললেস TCL Google 4K TV কিনতে পারেন যাতে ২৪ ওয়াট সাউন্ড আউটপুট আছে। এই টিভিটি ১,২৪,৯৯০ টাকার বদলে মাত্র ৪৯,৯৯০ টাকায় মিলছে।

৫. এখন ৭৯,৯৯০ টাকার ৫৫ ইঞ্চি Hisense 4K Smart OLED TV মাত্র ৪৪,৯৯৯ টাকায় এবং ৪৩ ইঞ্চি বেজেললেস Hisense 4K Google TV মডেলটি ৪৪,৯৯০ টাকার বদলে ৪৫,৯৯০ টাকায় পাওয়া যাবে।

৬. আপনি যদি LG-র ভক্ত হন তাহলে ৫৫ ইঞ্চি LG 4K Smart TV সেলে মাত্র ৪৫,৯৯০ টাকায় কিনতে পারেন। ২০ ওয়াট সাউন্ড আউটপুট বিশিষ্ট এই টিভির এমআরপি ৭৯,৯৯০ টাকা।

সঙ্গে থাকুন ➥