মাত্র 10,990 টাকায় 43 ইঞ্চি বড় Smart TV, শেষবারের মতো অফার দিয়ে আকর্ষণ টানছে Flipkart

Avatar

Published on:

flipkart-best-offer-on-43-inch-smart-tvs-get-them-under-15000-rs-check-5-deals

মাত্র একটা সপ্তাহ পরেই হাজির হবে নতুন ইংরেজী বছর ২০২৪। ফলত একদিকে অনেকেই এখন ছুটির আমেজ কাটাচ্ছেন, আবার ইতিমধ্যেই ভারতসহ বিশ্বের বহু জায়গায় এই নিয়ে প্রস্তুতি শুরু হয়ে গেছে। বহু মানুষ নতুন বছরের জন্য নানাবিধ প্ল্যানিং করছেন। এমতাবস্থায় দাঁড়িয়ে আপনার যদি নতুন একটি স্মার্ট টিভি (Smart TV) কেনা অন্যতম ‘নিউ ইয়ার রেজোলিউশন’ হয়, তাও আবার ১৫ হাজার টাকা বাজেটে, তাহলে আমাদের এই খবরটি আপনার ব্যাপক কাজে আসবে। কারণ আজ আমরা Flipkart-এ উপলব্ধ পাঁচটি ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি সম্পর্কে কথা বলব যেগুলি এখন দারুণ সস্তায় কেনা যাবে। এমনকি আপনি এক্ষেত্রে ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারও কাজে লাগাতে পারবেন। তো আসুন দেরি না করে ঝটপট দেখে নিই তালিকা – দাম ও ফিচার সহযোগে…

১. Compaq 43 inch FHD LED Smart Coolita TV 2023 Edition (CQV43FDS): এই টিভিটি এখন ফ্লিপকার্টে ১৪,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। তবে ব্যাঙ্ক অফারের সুবিধা নিয়ে আপনি এতে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন, সাথে থাকবে ২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও। মানে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে এর দাম পড়বে মাত্র ১০,৯৯০ টাকা।

এতে ১৪ ওয়াট ডলবি স্পিকার, এইচডিআর১০ (HDR10) সাপোর্ট এবং ওটিটি অ্যাপ অ্যাক্সেসের ফিচার আছে।

  1. Panwood 43 inch FHD LED Smart TV (PNWDL43MR): ই-কমার্স প্ল্যাটফর্মটিতে এর বর্তমান দাম ১৩,৪৯৯ টাকা, যেখানে আপনি ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার কাজে লাগাতে পারবেন। মানে এটি কিনতে আপনার সর্বনিম্ন ১১,৪৯৯ টাকা খরচ হবে।

এই টিভিতে ২০ ওয়াট সাউন্ড আউটপুট রয়েছে।

  1. Infinix Y1 43 inch FHD LED Smart Linux TV 2022 Edition (43Y1): এটি ১৫,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যদিকে এতে ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ২,০০০ টাকার এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ, মানে এর কার্যকরী মূল্য হবে মাত্র ১১,৪৯৯ টাকা।

এটি লিনাক্স ওএসে কাজ করে এবং ডলবি অডিওর সাথে ২০ ওয়াট সাউন্ড আউটপুট দেয়।

  1. Thomson World Cup 43 inch FHD LED Smart Linux TV 2023 Edition (43Alpha005BL): এই টিভির বর্তমান দাম ১৫,৪৯৯ টাকা হলেও, ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়ে এটিও ১১,৪৯৯ টাকায় কেনা যাবে।

ফিচার বলতে এতে সিনেমাটিক সাউন্ডের জন্য ৪০ ওয়াট স্পিকার দেওয়া হয়েছে, সাথে আছে অনেক ওটিটি অ্যাপের অ্যাক্সেস।

  1. Blaupunkt CyberSound G2 Series 43 inch FHD LED Smart Android TV 2023 Edition (43CSG7105): এই টিভিটি ফ্লিপকার্টে ১৬,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। তবে এতেও ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফারের সুবিধা উপলব্ধ, যার ফলে আপনার ১২,৪৯০ টাকা খরচ হবে।

এতে ডলবি ডিজিটাল প্লাস প্রযুক্তি এবং ৪৮ ওয়াট সাউন্ড আউটপুট রয়েছে।

সঙ্গে থাকুন ➥