টিভির ওপর ৭৫ শতাংশ ছাড়‌ Flipkart Big Diwali সেলে, দাম শুরু মাত্র ৫,৯৯৯ টাকা থেকে

Avatar

Published on:

Flipkart Big Diwali Sale Offer Smart TV

গুটিগুটি পায়ে উৎসবের মরসুম এবার শেষের মুখে পৌঁছেছে, সমাপ্তির পথে বিভিন্ন ফেস্টিভ সেল বা বিশেষ অফার পিরিয়ডও। তবে আপনি চাইলে এখনো মানে সেল শেষের আগেই বাজিমাত করতে পারবেন। কেন একথা বলছি? আসলে গত ১৯শে অক্টোবর থেকে শুরু হওয়া Flipkart Big Diwali Sale-এর দ্বিতীয় পর্ব আগামীকাল অর্থাৎ ২৩শে অক্টোবর পর্যন্ত লাইভ থাকবে। আর হাতে থাকা সময় কাজে লাগিয়েই আগ্রহীরা স্মার্টফোন, অ্যাক্সেসরিজ, অ্যাপ্লায়েন্স, ফ্যাশন আইটেম ইত্যাদি নানাবিধ প্রোডাক্ট সস্তায় কিনতে পারবেন। বিশেষ করে আপনি যদি এই দীপাবলিতে কম খরচে একটি নতুন টিভি কিনতে চান, তাহলে আপনার সেই পরিকল্পনাও খুব সহজেই পূরণ হবে Flipkart Big Diwali Sale থেকে। কারণ এই মুহূর্তে বিভিন্ন ব্র্যান্ডের টিভি মডেলগুলিতে ৭৫% পর্যন্ত ছাড় দিচ্ছে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। সেক্ষেত্রে এই প্রতিবেদনে আমরা বেশ কিছু সেরা টিভির হদিশ দেব, যেগুলি ১৫ হাজার টাকার কমে আরামসে কেনা যাবে।

Flipkart Big Diwali Sale-এ এই টিভিগুলি কিনলে হবে দারুণ সাশ্রয়

১. Thomson R9 (24 inch): ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে ১০,৪৯৯ টাকা মূল্যের এই থমসন টিভিটি আপনারা মাত্র ৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এতে পাওয়া যাবে ২৪ ইঞ্চি স্ক্রিন (রেজোলিউশন ১৩৬৬×৭৬৮), ২০ ওয়াট সাউন্ড আউটপুট এবং আরো নানা ফিচার। তবে মনে রাখবেন যে, এই মডেলটি স্মার্ট টিভি নয়।

২. Thomson Alpha: সেলে থমসনের এই ৩২ ইঞ্চি স্মার্ট টিভির দাম পড়বে ৭,৯৯৯ টাকা; এমনিতে এর দাম ১৪,৯৯৯ টাকা। ফিচার বলতে, এই টিভিতে এইচডি রেডি ডিসপ্লে, লিনাক্স অপারেটিং সিস্টেম এবং ৩০ ওয়াট সাউন্ড আউটপুট মিলবে। উল্লেখ্য, এই ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির (Thomson 9A Series) জন্য ৮,৯৯৯ টাকা খরচ করতে হবে। 

৩. Vu Premium TV: এই মুহূর্তে ভিউ ব্র্যান্ডের ৩২ ইঞ্চি স্মার্ট টিভির দাম শুরু হচ্ছে ১০,৪৯৯ টাকা থেকে। এটি এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়েও কেনা যাবে। সেক্ষেত্রে এই দামে আপনি পাবেন ৩২ ইঞ্চি স্ক্রিন, লিনাক্স অপারেটিং সিস্টেম, ২০ ওয়াট সাউন্ড আউটপুট এবং নেটফ্লিক্স জাতীয় কিছু অ্যাপের অ্যাক্সেস।

৪. Realme TV: ফ্লিপকার্ট থেকে এখন ১০,৯৯৯ টাকায় আপনি রিয়েলমির স্মার্ট টিভি কিনতে পারবেন। এই টিভিটিতে ৩২ ইঞ্চি স্ক্রিন রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে কাজ করে। তবে আপনারা এর নিও (Neo) ভ্যারিয়েন্টটি ১১,৯৯৯ টাকার বিনিময়ে কিনতে পারবেন।

৫. Mi TV: চলতি বছরে লঞ্চ হওয়া এই টিভিতে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম, এইচডি রেডি ডিসপ্লে এবং ডলবি অডিও সাপোর্ট পাওয়া যাবে। এটি কিনতে লাগবে ১২,৯৯৯ টাকা।

৬. Blaupunkt TV: এই ব্র্যান্ডের টিভি (Blaupunkt Cybersound মডেল) কিনলে আপনাকে নূন্যতম ৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। তবে এর ৪০ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৪,৯৯৯ টাকা।

এই প্রসঙ্গে বলে রাখি, ফ্লিপকার্ট তার বিগ দিওয়ালি সেলের জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর সাথে হাত মিলিয়েছে। ফলে এই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে টিভি কিনলে আপনারা অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

সঙ্গে থাকুন ➥