Flipkart Offer: বছর শেষে বড় স্ক্রিনের স্মার্ট টিভি কিনলে পাবেন ৪১ শতাংশ পর্যন্ত ছাড়

Avatar

Published on:

Flipkart End of Season Sale Smart TV Offer

দেখতে দেখতে ২০২২ সাল সমাপ্তির পথে এসে পৌঁছেছে। সমস্ত উৎসবের পাট কার্যত শেষ, রোজ একটু একটু করে কমছে তাপমাত্রার পারদও। সেক্ষেত্রে আপনি যদি বিগত মাসগুলির সেল বা বড় অফারগুলি মিস করে থাকেন এবং বছর শেষে একটি নতুন স্মার্ট টিভি কিনতে চান, তাহলে কিন্তু এই মুহূর্তে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর। আসলে গতকাল অর্থাৎ ৭ই ডিসেম্বর থেকে Flipkart-এ End Of Season Sale (EOSS) নামের একটি বিশেষ বিক্রয়পর্ব শুরু হয়েছে, যাতে বিভিন্ন প্রয়োজনীয় প্রোডাক্ট সস্তায় কেনা যাবে। আর এই সেলেই আপনি কম বাজেটে মানে সস্তায় একটি বড় ডিসপ্লের স্মার্ট টিভি বাড়ি আনতে পারবেন। বিশেষ করে Vu বা Blaupunkt-এর টিভি এই Flipkart EOSS সেলে প্রায় অর্ধেকেরও দামে কেনা যাবে।

মাত্র ১৫ হাজার টাকায় কিনুন ৫৫ ইঞ্চি Vu GloLED TV

Vu GloLED TV-র ৫৫ ইঞ্চি স্মার্ট টিভির রিটেল প্রাইস ৬৫,০০০ টাকা। তবে ফ্লিপকার্ট এন্ড অফ সিজন সেলে এই টিভির ওপর ৪১% ছাড় মিলছে, যার ফলে এটি ৩৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এদিকে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও এই Vu স্মার্ট টিভির ওপর ২০,৯০০ টাকার এক্সচেঞ্জ অফার উপলব্ধ থাকবে, অর্থাৎ পুরোনো টিভি বিনিময় করে এটি ১৭,০৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (৩,০০০ টাকা পর্যন্ত) প্রযোজ্য হবে; সবমিলিয়ে স্মার্ট টিভিটির দাম পড়বে ১৪,০৯৯ টাকা। উল্লেখ্য, ফিচার বলতে Vu GloLED TV-তে আল্ট্রা এইচডি (4K) রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১০৪ ওয়াট সাউন্ড আউটপুটের সুবিধা পাওয়া যাবে।

Blaupunkt 50 inch QLED TV-র ওপর অফার

Blaupunkt 50 inch QLED TV-র এমআরপি (MRP) ৪৯,৯৯৯ টাকা, কিন্তু ফ্লিপকার্ট এন্ড অফ সিজন সেলে এটি ২৮% ছাড়ে ৩৫,৯৯৯ টাকায় বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। এছাড়া এই টিভির সাথে পুরোনো টিভি এক্সচেঞ্জ করলে ১১,০০০ টাকার ছাড় পাওয়া যেতে পারে। ফলে এই স্মার্ট টিভির দাম ২৪,৯৯৯ টাকায় নেমে আসবে৷

এই প্রসঙ্গে বলে রাখি, Blaupunkt-এর স্মার্ট টিভিতে রয়েছে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম এবং বিল্ট-ইন ক্রোমকাস্ট। এর ডিসপ্লের রেজোলিউশন আল্ট্রা এইচডি (4K), রিফ্রেশ রেট ৬০ হার্টজ। একইসাথে এটি ৬০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে।

সঙ্গে থাকুন ➥