ক্ষণিকের অফার! 15 হাজারের কমে মিলছে LG-র এই বড় Smart TV, স্পিকার কোয়ালিটিও দুর্দান্ত

Avatar

Published on:

LG Smart TV under 15000

Limited Time Deal: আপনি কি এই আইপিএল ক্রিকেট (IPL 2024)-এর মরসুমে নতুন টিভি কিনতে চাইছেন? আর এর জন্য আপনার LG-র বড় টিভি পছন্দ হলেও বাজেট নিয়ে চিন্তিত? গরমে মাথা ঘামাবেননা, কেননা জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon India এখন সীমিত সময়ের অফারে 15,000 টাকারও কমে LG-র স্মার্ট টিভি কেনার সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে আধুনিক প্রযুক্তি, একগুচ্ছ OTT অ্যাক্সেস এবং ডলবি অডিও সাপোর্ট বিশিষ্ট ব্র্যান্ডের 32 ইঞ্চি স্ক্রিন সাইজের স্মার্ট টিভিতে বিশেষ ছাড় পাবেন। আসুন বিশদ জেনে নিই।

ডিসকাউন্টে মিলছে LG Smart LED TV, কত দাম পড়বে?

অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, আলোচ্য LG HD Ready Smart LED TV 32LM563BPTC আসল দাম 21,990 টাকা, তবে এখন এটি প্ল্যাটফর্মটিতে 30% ছাড়ে 15,490 টাকায় কেনার সুযোগ মিলছে। এক্ষেত্রে যেকোনো ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত হাজার টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। মানে সব মিলিয়ে মাত্র 14,490 টাকায় এই এলজি স্মার্ট টিভিটি অর্ডার করতে পারেন।

LG Smart LED TV-র স্পেসিফিকেশন

এলজি স্মার্ট টিভি (32LM563BPTC)-তে 60 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 32-ইঞ্চি এইচডি রেডি (রেজোলিউশন 366×768 পিক্সেল) ডিসপ্লে রয়েছে। এটি Office 365 সাপোর্ট করে এবং এতে মিনি টিভি ব্রাউজারও রয়েছে। টিভিটিতে স্ক্রিন মিররিংয়ের অপশনও রয়েছে, যার মাধ্যমে ইউজাররা সরাসরি তাদের মোবাইল ডিভাইসের কন্টেন্ট কাস্ট করতে পারবেন। সাথে থাকবে সমস্ত জনপ্রিয় ওটিটি সার্ভিসের অ্যাক্সেস। আবার সেরা সাউন্ড আউটপুটের জন্য, এটি 10 ওয়াট ডাউন ফায়ারিং স্মার্ট ডুয়াল স্পিকার অফার করে।

কানেক্টিভিটি অপশনের কথা বললে, এই এলজি টিভিতে দুটি এইচডিএমআই পোর্ট ছাড়াও একটি ইউএসবি পোর্ট বর্তমান। এতে পাওয়া যাবে বিল্ট-ইন ওয়াইফাই এবং অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টের মতো প্রিমিয়াম ফিচারও। অন্যদিকে মডেলটি একটি টেবিল-টপ স্ট্যান্ডের সাথে আসে। আর, টেলিভিশনটি কিনলে অ্যামাজন ফ্রি ইনস্টলেশনের সুবিধা দেবে।

সঙ্গে থাকুন ➥