Ind vs Pak ম্যাচ উপলক্ষে Sansui-এর চমকদার অফার, ভারত জিতলে 32 ইঞ্চি Smart TV ফ্রি!

Avatar

Published on:

India vs Pakistan Cricket Match Today

Cricket World Cup 2023: সারা বছর যেমনই কাটুক না কেন, এই সময়ে বাঙালির বা গোটা দেশের মেজাজই আলাদা! একদিকে পুজো শুরু হচ্ছে, সেই উৎসবের আমেজে গ্রাম থেকে শহর তোলপাড়। আবার ক্রিকেটপ্রেমীরা বর্তমানে বিশ্বকাপ জ্বরে ভুগছেন। বিশেষ করে ভারত বনাম পাকিস্তানের আজকের ম্যাচ নিয়ে সকলেই অত্যন্ত উত্তেজিত – সকলেরই চোখ রয়েছে টিভি, স্মার্টফোন ইত্যাদির স্ক্রিনের ওপর। তবে শুধু সাধারণ মানুষ নয়, আজকের ক্রিকেট ম্যাচের উন্মাদনায় মেতেছে ভারতের প্রযুক্তি বাজারও, যে কারণে পাকিস্তানের বিরুদ্ধে আমাদের দেশ জয়লাভ করলে একটি ৩২ ইঞ্চি স্মার্ট টিভি (Smart TV) একেবারে বিনামূল্যে পাওয়া যাবে। হ্যাঁ ঠিকই পড়েছেন! এমনিতে এখন বিভিন্ন প্ল্যাটফর্মে ফেস্টিভ সেল চলছে, যেখানে বিভিন্ন নামী-দামী ব্র্যান্ডের স্মার্ট টিভি দুর্দান্ত ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। তবে ভাগ্যবশত আপনি বিনা খরচে নিজের বাড়িতে বিনোদনের আধুনিক জোগান পেয়ে যেতে পারেন, কারণ ভারত-পাকিস্তানের ম্যাচ উপলক্ষে Sansui-এর নির্বাচিত স্মার্ট টিভি ফ্রি-তে পাওয়া যাবে। এই অফার কেবল আজকের জন্য।

উৎসবের মাঝে কীভাবে ফ্রি-তে পাবেন Smart TV?

আমরা আজ যে অফারের কথা বলছি, সেটি জনপ্রিয় ইলেকট্রনিক্স শপিং প্ল্যাটফর্ম বিজয় সেলস (Vijay Sales) পরিচালিত। এটি একটি সীমিত সময়ের এক্সক্লুসিভ বোনানজা (Exclusive Bonanza) অফার, যার অধীনে ভারত যদি আজ মানে ১৪ই অক্টোবরের ক্রিকেট ম্যাচ জিততে পারে, তাহলে ৮৬ ইঞ্চি Sansui 4K Ultra HD স্মার্ট টিভি কিনলে ব্র্যান্ডের ৩২ ইঞ্চি টিভি (যার দাম ১১,৯৯০ টাকা) বিনামূল্যে দেওয়া হবে৷ এছাড়াও, কেউ যদি স্যানসুইয়ের ৫৫ ইঞ্চি 4K Ultra HD স্মার্ট টিভি কেনেন, তাহলে তার সাথে SENS EDYSON স্মার্টওয়াচ পাওয়া যাবে, এমনিতে যার মূল্য ১,৯৯৯ টাকা।

আসলে উৎসবের মরসুমে বিজয় সেলসেও দুদিনের জন্য স্পেশাল ফেস্টিভ সেল লাইভ হয়েছে। এর মধ্যে আজ সকাল ১০টা থেকে ক্রীড়াপ্রেমীদের জন্য এই অফার লাইভ করেছে প্ল্যাটফর্মটি। আনুষ্ঠানিকভাবে এই অফার আজ দুপুর ২টো অবধি লাইভ থাকার কথা, তবে স্টক শেষ না হওয়া পর্যন্ত ক্রেতারা এই অফারটির ফায়দা নিতে পারবেন।

Vijay Sales দিচ্ছে আরও অফার

বিজয় সেলসের ‘গ্র্যান্ড ইলেকট্রনিক্স সেল’ (Grand Electronics Sale)-এ হোম অ্যাপ্লায়েন্সের ওপর সেরা ডিল দেওয়া হচ্ছে। এক্ষেত্রে এলজি (LG), স্যামসাং (Samsung), ডাইকিন (Daikin), ভোল্টাস (Voltas), ওয়ার্লপুল (Whirlpool)-এর মতো কোম্পানির বিভিন্ন প্রোডাক্টে বিশাল ছাড় পাবেন। এছাড়াও এখানে ইনভার্টার এয়ার কন্ডিশনার ২৭,৯৯০ টাকায় কেনা যাবে, যেখানে ফ্রিজের প্রারম্ভিক মূল্য ১৩,৪৯০ টাকা। একইভাবে ওয়াশিং মেশিন কিনতে নূন্যতম ১০,৯৯০ টাকা খরচ হবে।

সঙ্গে থাকুন ➥