HomeটেলিভিশনSmart TV: পাঁচটি নতুন টিভি লঞ্চ করল Itel, সস্তায় পাবেন ভরপুর ফিচার,...

Smart TV: পাঁচটি নতুন টিভি লঞ্চ করল Itel, সস্তায় পাবেন ভরপুর ফিচার, দাম শুরু 10999 টাকা থেকে

বাজেট রেঞ্জের মোবাইল তৈরির জন্য Itel বাজারের একটি জনপ্রিয় নাম প্রায়ই এই কোম্পানি কোনো না কোনো মোবাইল লঞ্চ করে, যা সস্তা দামে কেনা যায়। তবে এবার Itel ভারতে তার নতুন ‘G-Series’ এর অধীনে নতুন স্মার্ট টিভি লঞ্চ করেছে। সংস্থার এই নতুন Smart TV সিরিজের অধীনে তিনটি অনন্য মডেল – G4366, G5066 এবং G5566 আত্মপ্রকাশ করেছে, যেগুলির দাম অনেক কম। এক্ষেত্রে ক্রেতারা এই নতুন Itel টিভিগুলিতে অতি-উজ্জ্বল ডিসপ্লে এবং প্রাণবন্ত ভিউয়িং এক্সপিরিয়েন্স পাবেন। আসুন, এখন নতুন itel 4K Ultra HD G সিরিজের টিভিত্রয়ের দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কিত মূল তথ্যগুলি জেনে নিই।

Itel G-Series এর টিভির দাম, উপলভ্যতা

আগেই বলেছি যে নয়া আইটেল ৪কে আল্ট্রা এইচডি জি সিরিজের আওতায় মোট তিনটি স্মার্ট টিভি লঞ্চ হয়েছে। সেক্ষেত্রে এই স্মার্ট টিভিগুলি ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজে উপলব্ধ হবে, যাদের দাম পড়বে যথাক্রমে ২১,৯৯৯ টাকা, ২৮,৯৯৯ টাকা এবং ৩৩,৯৯৯ টাকা। এই টিভিগুলি আপাতত কোম্পানির ওয়েবসাইট থেকে সরাসরি কেনা যাবে।

উল্লেখ্য, যাদের বাজেট ২০,০০০ টাকারও কম, তাদের জন্যও বিকল্প মজুত রেখেছে আইটেল। উপরোক্ত তিনটি মডেল ছাড়াও, কোম্পানিটি আরও দুটি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি এনেছে যাদের মডেল নম্বর যথাক্রমে জি৩২৬৫ (G3265) এবং জি৪৩৬৫ (G4365)। এর মধ্যে প্রথম টিভিটি কিনতে ১০,৯৯৯ টাকা এবং অন্যটি কিনতে ১৮,৯৯৯ টাকা খরচ করতে হবে।

Itel G-Series এর টিভির স্পেসিফিকেশন

আইটেল জি-সিরিজের এই টিভিগুলিতে ৬০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট এবং ৩৫০ নিট ব্রাইটনেস দেওয়া হয়েছে। এছাড়া এগুলি এআরএম এ৫৩ ১.৫ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসরের সাহায্যে চলবে, আর ৪কে আল্ট্রা এইচডি জি সিরিজের টিভিগুলিকে অ্যান্ড্রয়েড ১০-এর সাথে উপলব্ধ করা হয়েছে। যেখানে জি৩২৬৫ এবং জি৪৩৬৫ মডেলগুলিতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ ওএস। তাছাড়া এইসব টিভিতে বিল্ট-ইন প্লে স্টোর, ব্লুটুথ ৫.০ এবং বিল্ট-ইন ক্রোমকাস্টের মত ফিচার দেওয়া হয়েছে। ফলত, এগুলির ক্রেতারা সরাসরি তাদের ফোন, ট্যাবলেট এবং ল্যাপটপ থেকে তাদের টিভিতে কন্টেন্ট স্ট্রিম করতে পারবেন। এছাড়া এই টিভিগুলির রিমোটে গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন বিদ্যমান।

RELATED ARTICLES

Most Popular