৪৭ হাজার টাকা সস্তা হল LG-র ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি, দাম জেনে এক্ষুনি অর্ডার দিন

Updated on:

LG 55 inch Smart TV Price Cut Rs 47000 on Flipkart

বর্তমানে আমরা প্রযুক্তির উন্নতির এক অভাবনীয় সময়ে বসবাস করছি। চলতি সময়ে উপলব্ধ বিভিন্ন স্মার্ট গ্যাজেট আমাদের দৈনন্দিন জীবনকে করে দিয়েছে সহজ, সেইসাথে বেঁচে থাকার অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তুলেছে। সেক্ষেত্রে ইদানীংকালে মার্কেটে বিদ্যমান নানাবিধ স্মার্ট গ্যাজেটের মধ্যে অন্যতম একটি হল স্মার্ট টিভি, যা এখনকার দিনে প্রায় প্রতিটি ঘরেই জায়গা করে নিয়েছে। আর ইউজারদের চাহিদার কথা মাথায় রেখে বর্তমানে নানা দেশি-বিদেশি কোম্পানি বিভিন্ন রেঞ্জের স্মার্ট টিভি মার্কেটে লঞ্চ করছে। এমত পরিস্থিতিতে আপনি যদি হালফিলে কোনো নামজাদা কোম্পানির একটি ব্র্যান্ড-নিউ স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা LG কোম্পানির একটি দুর্দান্ত ৫৫ ইঞ্চি স্মার্ট টিভির কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেটি চলতি সময়ে জনপ্রিয় ই-কমার্স শপিং প্ল্যাটফর্ম Flipkart থেকে বাম্পার ডিসকাউন্টে কেনা যাবে। চলুন, বর্তমানে উক্ত ডিভাইসটি Flipkart থেকে কিনতে হলে ক্রেতাদেরকে কত টাকা খসাতে হবে, সে সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Flipkart থেকে ৫০,০০০ টাকারও কম খরচে কিনে নিন দুর্দান্ত LG 55 Inch Smart TV

এলজি ৫৫ ইঞ্চি ৪কে আল্ট্রা এইচডি টিভি (LG 55 Inch 4K Ultra HD TV)-র আসল দাম ৮৪,৯৯০ টাকা হলেও চলতি সময়ে ৪২% ডিসকাউন্টের সুবাদে টিভিটি মাত্র ৪৮,৯৯০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। সেইসাথে একাধিক ব্যাংক অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড মারফত পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। তবে এখানেই শেষ নয়, এর পাশাপাশি উক্ত টিভিটি কেনার ক্ষেত্রে এক্সচেঞ্জ অফারের সুবিধাও প্রদান করছে ফ্লিপকার্ট, যার সুবাদে ডিভাইসটিকে আরও খানিকটা কম দামে ঘরে আনতে পারবেন গ্রাহকরা।

আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারের দৌলতে LG 55 Inch 4K Ultra HD TV-র দাম আরও কিছুটা কমিয়ে আনা যাবে

প্রসঙ্গত বলে রাখি, এক্সচেঞ্জ অফারের আওতায় ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে টিভিটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। এসবের পাশাপাশি সংস্থাটি এই স্মার্ট টিভিটিতে এক বছরের ওয়ারেন্টি দিচ্ছে। তদুপরি, এলজির এই টিভিটির প্যানেলের জন্য আলাদাভাবে এক বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে। উপরন্তু, এই টিভিটি কেনার ক্ষেত্রে ফ্লিপকার্টের তরফে প্রদত্ত ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিরও লাভ উঠাতে পারবেন ক্রেতারা। ইউজাররা যদি আজকে এই টিভিটি অর্ডার করেন, তবে ৫ নভেম্বরের মধ্যে ডিভাইসটি তাদের বাড়িতে পৌঁছে যাবে।

LG 55 Inch 4K Ultra HD TV-র ফিচার এবং স্পেসিফিকেশন

LG-র এই স্মার্ট টিভিতে নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও (Prime Video), ডিজনি + হটস্টার (Disney+Hotstar) এবং ইউটিউব (Youtube)-এর মতো জনপ্রিয় অ্যাপগুলির সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ডিভাইসটিতে ওয়েবওস নামক অপারেটিং সিস্টেম উপলব্ধ। LG 55 Inch 4K Ultra HD TV-তে রয়েছে ২০ ওয়াট সাউন্ড আউটপুট। তদুপরি, এই ইলেকট্রনিক গ্যাজেটটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

সঙ্গে থাকুন ➥