Homeটেলিভিশনএকসাথে 5টি সস্তা Smart TV লঞ্চ করল এই কোম্পানি, অডিও-ভিডিও কোয়ালিটি থিয়েটারকে...

একসাথে 5টি সস্তা Smart TV লঞ্চ করল এই কোম্পানি, অডিও-ভিডিও কোয়ালিটি থিয়েটারকে হার মানাবে

New Smart TV Launch: জনপ্রিয় টেলিভিশন তথা হোম অ্যাপ্লায়েন্স নির্মাতা TCL ভারতে তাদের নতুন QLED এবং UHD স্মার্ট টিভি সম্ভার নিয়ে হাজির হয়েছে। সদ্য লঞ্চ হওয়া এই সিরিজগুলির অধীনে মোট ৫টি স্মার্ট টিভি মডেল আছে যাদের স্ক্রিন সাইজ ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চি। এই সমস্ত টিভিরই পিকচার এবং সাউন্ড কোয়ালিটি প্রিমিয়াম অভিজ্ঞতা দেবে। বিশেষত গেমাররা এই নতুন TCL টিভি মডেলগুলি ব্যবহার করে অত্যন্ত মজা পাবেন, কেননা এগুলি 3x কনট্রাস্ট এবং কোম্পানির লেটেস্ট DLG (ডুয়াল লাইন গেট)-সহ আসে। চলুন, সংক্ষেপে জেনে নেওয়া যাক নতুন TCL QLED এবং UHD Smart TV-গুলির দাম, লভ্যতা ও মূল ফিচার সম্পর্কিত তথ্য।

লেটেস্ট TCL Google QLED, 4K QLED ও 4K UHD TV-র মূল্য, প্রাপ্যতা

টিসিএলের লেটেস্ট ৪কে কিউএলইডি টিভি সিরিজের অধীনে দুটি মডেল এসেছে – পি৭৫৫ (P755) এবং প্রো রেঞ্জ টি-স্ক্রিন। এর মধ্যে পি৭৫৫ মডেলের দাম রাখা হয়েছে ৩৩,৯৯০ টাকা, যেখানে পি৭৫৫ প্রো টিভিটি ৪৬,৯৯০ টাকায় পাওয়া যাবে। এছাড়া বাকি তিনটি টিভির কথা বললে টিসিএল সি৬৫৫ (C655) মডেল, পি৬৫৫ (P655) এবং এস৫৫০০ (S5500) মডেলের দাম পড়বে যথাক্রমে ৩৬,৯৯০ টাকা, ৩৩,৯৯০ টাকা এবং ১৫,৯৯০ টাকা। এই টিভিগুলি রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital) এবং ক্রোমা (Croma)-র অফলাইন স্টোর থেকে কেনা যাবে। তাছাড়া অ্যামাজন (Amazon) ও ফ্লিপকার্ট (Flipkart)-এর মতো অনলাইন চ্যানেলেও এগুলি উপলব্ধ।

নতুন TCL QLED ও UHD TV-র স্পেসিফিকেশন

নতুন টিসিএল 4K কিউএলইডি টিভি সিরিজের পি৭৫৫ মডেল এবং প্রো মডেলটি ৩এক্স কনট্রাস্টের সাথে এসেছে। অন্যদিকে 4K আল্ট্রাএইচডি টিভি সিরিজে ৮ মিলিয়নেরও বেশি পিক্সেল ব্যবহার করা হয়েছে। এই টিভিগুলি ৩৮৪০×২১৬০ পিক্সেলের রেজোলিউশন এবং ফিল্ম-গ্রেড কোয়ালিটির ডিসপ্লে বহন করে, যার সাথে মেলে HDR 10 সাপোর্ট।

পারফরম্যান্সের ক্ষেত্রে টিসিএলের ব্র্যান্ড নিউ টেলিভিশনগুলি গুগলের সফ্টওয়্যারের সাহায্যে চলে। এগুলিতে নেক্সট জেন পিকচার কোয়ালিটি চিপসহ শক্তিশালী হার্ডওয়্যার দেওয়া হয়েছে। সাউন্ড আউটপুটের জন্য আছে ডলবি অ্যাটমস্ টিউনড্ হাই-এন্ড এবং ডাউন-ফায়ারিং স্পিকার, যার ক্যাপাসিটি ২৪ ওয়াট। এছাড়া ক্রেতারা এই টিভি মডেলসমূহে ওয়াই-ফাই ৫, এইচডিএমআই পোর্টের মতো উন্নত কানেক্টিভিটি অপশনের সুবিধা পাবেন।

RELATED ARTICLES

Most Popular