Motorola আনল 55 ইঞ্চি পর্যন্ত স্ক্রিনের 4K Smart TV, দাম শুরু মাত্র 9999 টাকা থেকে

Published on:

Motorola Envision 4K Smart TV Launched India

Motorola ভারতীয় বাজারে নতুন স্মার্ট টিভি (Smart TV) রেঞ্জ লঞ্চ করেছে। এই নতুন স্মার্ট টিভি সিরিজের নাম Envision TV Series। নতুন সিরিজের অধীনে ৩২, ৪৩ ও ৫৫ ইঞ্চি টিভি এসেছে। এই টিভিগুলিতে, সংস্থাটি 4K ডিসপ্লের সাথে শক্তিশালী সাউন্ডও অফার করছে। Motorola Envision TV সিরিজের দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে। আসুন টিভিগুলির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Motorola Envision TV সিরিজের দাম

৩২ ইঞ্চি মোটোরোলা স্মার্ট টিভির মূল্য রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। আর ৪৩ ইঞ্চি ফুল এইচডি ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা এবং ৪কে ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা। আবার ৫৫ ইঞ্চি সংস্করণটির দাম ৩১,৯৯৯ টাকা। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে এই টিভিগুলি কেনা যাবে।

Motorola Envision TV সিরিজের ফিচার ও স্পেসিফিকেশন

Motorola Envision TV সিরিজের ৩২ ইঞ্চি ভ্যারিয়েন্টে এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে। অন্যদিকে, ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টে রয়েছে ফুল এইচডি প্লাস রেজোলিউশন। আর ৫৫ ইঞ্চি সংস্করণটি ৪কে রেজোলিউশনের সাথে এসেছে। এদিকে এইচডি এবং ফুল এইচডি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ২৭০ নিটস পিক ব্রাইটনেস। আর ৪কে মডেলে রয়েছে ৩৩০ নিটস পিক ব্রাইটনেস।

মোটোরোলার নতুন সিরিজের এইচডি এবং ফুল এইচডি টিভিতে আছে ১ জিবি র‌্যাম। অন্যদিকে ৪কে ভ্যারিয়েন্টে ২ জিবি র‌্যাম পাওয়া যাবে। সমস্ত মডেল ৮ জিবি জিবি ইন্টারনাল স্টোরেজ মিলবে। আর এই নতুন টিভিগুলি অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

সাউন্ডের জন্য টিভিগুলিতে রয়েছে ২০ ওয়াট স্পিকার। মোটোরোলা এনভিশন টিভি সিরিজে দেওয়া কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসর। কানেক্টিভিটির জন্য এতে পাওয়া যাবে ওয়াই-ফাই, ব্লুটুথ, তিনটি এইচডিএমআই, দুটি ইউএসবি এবং একটি ইথারনেট পোর্ট।  

সঙ্গে থাকুন ➥