Panasonic OLED TV: ভারতে লঞ্চ হল প্যানাসনিকের 55 ও 65 ইঞ্চি স্ক্রিনের স্মার্ট টিভি, দাম দেখে নিন

Avatar

Published on:

Panasonic LZ950 OLED TV Launched in India

নিজেদের টিভি পোর্টফোলিওকে আরও সুসমৃদ্ধ করে তুলতে সম্প্রতি জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড Panasonic ভারতে একটি নতুন প্রিমিয়াম স্মার্ট টিভি লাইনআপ লঞ্চ করেছে। কোম্পানির নতুন প্যানাসনিক এলজেড ৯৫০ ওএলইডি টিভি (Panasonic LZ950 OLED TV) রেঞ্জ সম্পূর্ণভাবে এদেশে তৈরি (মেড ইন ইন্ডিয়া)। সংস্থার দাবি অনুযায়ী, স্টাইলিশ ডিজাইনের এই ডিভাইসগুলিতে একাধিক অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহৃত হয়েছে, যার দৌলতে বাড়িতে বসেই থিয়েটারের অভিজ্ঞতা অর্জন করতে সক্ষম হবেন ব্যবহারকারীরা।

হালফিলে সবচেয়ে ব্যয়বহুল টিভি লাইনআপ LZ950 OLED TV লঞ্চ করল Panasonic

আপনাদেরকে জানিয়ে রাখি, প্যানাসনিকের লেটেস্ট ওএলইডি টিভি দুটি ভিন্ন স্ক্রিন সাইজে মার্কেটে উপলব্ধ হবে – ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি। এই টিভিগুলিতে একটি ইমেজ প্রসেসর, ৪কে স্টুডিও কালার ইঞ্জিন (4K Studio Colour Engine) এবং ৪কে আপ কনভার্টার (4K Up Converter) রয়েছে, যা লো-কোয়ালিটির কনটেন্টকে ৪কে লেভেলে আপস্কেল করতে সহায়তা করে। তদুপরি, প্যানাসনিকের স্মার্ট টিভিগুলি মাইক্রো ডিমিংও অফার করে, যার সুবাদে অত্যন্ত ফাস্ট-পেসিং সিনও একেবারে দুর্দান্তভাবে দর্শকদের সামনে প্রদর্শিত হয়। সংস্থাটি দাবি করেছে যে, এই বিশেষ ফিচারগুলি প্যানাসনিকের ওএলইডি টিভিগুলির পারফরম্যান্সকে অপ্টিমাইজ করতে সহায়তা করে।

Panasonic LZ950 OLED TV: দাম এবং উপলব্ধতা

প্যানাসনিক ওএলইডি এলজেড৯৫০ টিভির দাম শুরু হচ্ছে ১,৯৯,৯৯০ টাকা থেকে, এবং ডিভাইসগুলি খুব শীঘ্রই প্যানাসনিক স্টোর, ডিলার নেটওয়ার্ক এবং শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ হবে।

Panasonic LZ950 OLED TV: উল্লেখযোগ্য ফিচার এবং স্পেসিফিকেশন

প্যানাসনিক ওএলইডি টেলিভিশন – এলজেড৯৫০ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে (Android OS) কাজ করে। ৪কে স্টুডিও কালার ইঞ্জিন প্রসেসর, হেক্সা ক্রোম ড্রাইভ (Hexa Chrome Drive), ডলবি ভিশন (Dolby Vision) এবং অ্যাটমস (Atmos)-এর মতো টেকনোলজি ডিভাইসগুলিতে ব্যবহার করা হয়েছে। সেইসাথে আলোচ্য টিভিগুলিতে প্যানাসনিকের আইওটি-এনাবেলড প্ল্যাটফর্ম – MirAIe এবং অন্যান্য ভয়েস কন্ট্রোল প্ল্যাটফর্ম, যেমন – গুগল অ্যাসিস্ট্যান্ট (Google Assistant) এবং অ্যালেক্সা (Alexa) স্মার্ট স্পিকারের সাপোর্ট বিদ্যমান।

এই প্রসঙ্গে প্যানাসনিক লাইফ সলিউশনস ইন্ডিয়া, প্যানাসনিক মার্কেটিং ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর ফুমিয়াসু ফুজিমোরি (Fumiyasu Fujimori) জানিয়েছেন যে, করোনা মহামারীর আগমনের পর থেকে ঘরে বসে জমিয়ে বিনোদনমূলক কনটেন্ট দেখার মজা উপভোগ করার জন্য এদেশে বড়ো স্ক্রিন সাইজের টেলিভিশনের চাহিদা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। সেক্ষেত্রে প্যানাসনিক ওএলইডিগুলিকে বর্তমান ডিজিটাল যুগের উপভোক্তাদের ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে। এই ডিভাইসগুলির দৌলতে ব্যবহারকারীরা ঘরে বসেই থিয়েটারের মজা উপভোগ করতে সক্ষম হবেন। শুধু তাই নয়, আলোচ্য ইলেকট্রনিক গ্যাজেটগুলিকে হাতিয়ার করে সংস্থাটির ব্যবসায়িক মুনাফা ৫০% পর্যন্ত বাড়বে বলেও আশা করছেন ফুজিমোরি।

সঙ্গে থাকুন ➥