Homeটেলিভিশনকোন সিনেমা ভালো, কোনটা খারাপ? মাত্র 1 টাকায় দেখে আসুন PVR Inox...

কোন সিনেমা ভালো, কোনটা খারাপ? মাত্র 1 টাকায় দেখে আসুন PVR Inox থেকে

সিনেমা দেখতে কে না ভালবাসেন? আর তা যদি দেখা যায় বড় স্ক্রিন বা সিনেমা হলে, তাহলে বোধহয় বিনোদনের মাত্রা কয়েকগুণ বেড়ে যায়! আসলে টিভি চ্যানেল বা বিভিন্ন OTT প্ল্যাটফর্মের মাধ্যমে স্মার্টফোন-কম্পিউটারে নানারকম সিনেমা উপলব্ধ হলেও, হলে গিয়ে চলচ্চিত্র উপভোগ করার আমেজ সবসময়ই আলাদা। বিশেষ করে প্রিয়জন-পরিজনদের সাথে সময় বা ছুটি কাটানোর ক্ষেত্রে এটি অন্যতম সেরা একটি মাধ্যম। কিন্তু এই প্রবল গরমে মাল্টিপ্লেক্সে গিয়ে কোন সিনেমা দেখবেন? এই সিদ্ধান্ত নেওয়া বেশ জটিল ব্যাপারই বটে। আসলে এখন প্রায় প্রতিদিনই কোনো না কোনো ছবি মুক্তি পাচ্ছে, তবে তাদের মধ্যে সবই যে উৎকৃষ্ট মানের তা নয়। দেখা যাচ্ছে যে, অধিকাংশ সিনেমাই নেটমাধ্যমে হাসির বা নেতিবাচক প্রতিক্রিয়ার খোরাক হচ্ছে, আবার কিছু কিছু সিনেমাকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়া ইউজাররা। এমতাবস্থায় ২০০-৩০০ টাকা খরচ করে মাল্টিপ্লেক্সে সিনেমা দেখতে গিয়ে কী অভিজ্ঞতা হবে তা নিয়ে সন্দিহান হওয়াই স্বাভাবিক। সেক্ষেত্রে আপনিও যদি আগামীদিনে হঠাৎ হলে গিয়ে একটি সিনেমা দেখার কথা ভাবেন এবং এইরকম দোলাচলের শিকার হন, তাহলে আপনার কাজে আসবে PVR Inox-এর সাম্প্রতিক অফার। কারণ ভারতের অন্যতম বৃহত্তম এই মাল্টিপ্লেক্স চেইনটি এখন মাত্র ১ টাকায় ১০টি ট্রেইলার সমন্বিত একটি ৩০-মিনিটের স্ক্রিনিং শো দেখার সুযোগ দিচ্ছে।

PVR Inox Offer: হলে কোন সিনেমা দেখবেন সিদ্ধান্ত নিন মাত্র ১ টাকা দিয়ে

এখন কোনো সিনেমা সম্পর্কে দর্শকদের আকর্ষিত করার উদ্দেশ্যে নির্মাতারা স্বল্প দৈর্ঘ্যের টিজার-ট্রেইলার প্রকাশ করে, যার থেকে সিনেমা সম্পর্কে ধারণা পাওয়া যায়। কিন্তু হঠাৎ করে সিনেমা হলে গিয়ে সাম্প্রতিক সমস্ত ছবি সম্পর্কে এক লহমায় তথ্য পাওয়া বা খুঁজে খুঁজে ট্রেইলার দেখা বেশ মুশকিল। সেক্ষেত্রে পিভিআর আইনক্স ‘স্ন্যাকেবল কন্টেন্ট’ (snackable content) সস্তায় হাতের মুঠোয় পৌঁছে দিতে ১ টাকায় ট্রেইলার স্ক্রিনিং শো অফার করছে। এতে সাধারণ মানুষ আবারও হলমুখী হবেন বলে সংস্থাটির আশা।

উল্লেখ্য, পিভিআর আইনক্সের পরিকল্পনামাফিক গত ৭ই এপ্রিল অর্থাৎ এক সপ্তাহেরও বেশি সময় ধরে সারা ভারতের (দক্ষিণ ভারতে প্রাইস-রেগুলেটেড বাজার ব্যতীত) পিভিআর এবং আইনক্স মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে ১ টাকার স্ক্রিনিং শো। আর এটি সপ্তাহান্তে ৫০-১০০% ক্যাপাসিটিতে দর্শকদের আকর্ষণ করছে বলে পিভিআর সিইও আলোক ট্যান্ডন উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তাঁর তথ্য অনুযায়ী, প্রায় ৩৫,০০০-৪০,০০০ সংখ্যক মানুষ ইতিমধ্যে এই শোগুলি উপভোগ করেছে।

এদিকে পিভিআর আইনক্স অ্যাসিস্ট্যান্ট সিইও গৌতম দত্ত বলেছেন যে, মানুষ সিনেমা দেখতে এসে সাধারণত (পড়ুন শুধুমাত্র) চারটি সিনেমার ট্রেলার দেখতে পান। কিন্তু ট্রেলারগুলিকে একটি শো স্ক্রিনিংয়ের মাধ্যমে উপস্থাপন করলে এবং এর জন্য চার্জ নিলে ব্যবসায়িক ক্ষেত্রে পরিবর্তন আসবে।

এই মুহূর্তে PVR Inox-এর বিশেষ ট্রেলার স্ক্রিনিংয়ে কী দেখা যাবে?

পিভিআর আইনক্সের এই ট্রেলারগুলিতে আসন্ন বলিউড, হলিউড এবং অন্যান্য আঞ্চলিক চলচ্চিত্রগুলির পূর্বাভাস দেখানো হবে৷ এক্ষেত্রে মে এবং জুনে মুক্তির জন্য নির্ধারিত কিছু সিনেমার ট্রেইলারের এখন স্ক্রিনিং শো চলছে যার মধ্যে রয়েছে সলমন খান অভিনীত কিসি কা ভাই কিসি কি জান (Kisi Ka Bhai Kisi Ki Jaan), দক্ষিণ ভারতের পন্নিয়িন সেলভান: পার্ট-২ (Ponniyin Selvan: Part-2) যেটিতে ঐশ্বরিয়া রাই বচ্চন ও বিক্রম রয়েছেন এবং শাহরুখ খান অভিনীত জওয়ান (Jawan)। এই ট্রেলার শোগুলি প্রাইম টাইম স্লটের সময় সমস্ত বড় সিনেমা হলে প্রদর্শিত হবে। এক্ষেত্রে ঠিক সিনেমার মতই আপনারা পিভিআর এবং আইনক্সের ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমে বক্স অফিসে বা অনলাইনে টিকিট বুক করতে পারবেন শোয়ের।

RELATED ARTICLES

Most Popular