Redmi Smart Fire TV 32: রেডমির প্রথম ফায়ার ওএস টিভি ভারতে লঞ্চ হল, দাম মাত্র ১৩,৯৯৯ টাকা

Published on:

Redmi Smart Fire TV 32 Launched India

Redmi মঙ্গলবার ভারতে তাদের প্রথম ফায়ার ওএস টিভি Redmi Smart Fire TV 32 লঞ্চ করেছে। এটি ৩২ ইঞ্চি ডিসপ্লে সহ এসেছে। এটি রেডমির প্রথম অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম বিহীন টিভি। এতে অ্যামাজনের অপারেটিং সিস্টেম ফায়ার ওএস পাওয়া যাবে। ফলে Redmi Smart Fire TV 32-এ আরও ভাল অ্যামাজন, অ্যালেক্সা স্ট্রিমিং এবং স্মার্ট হোম ইকোসিস্টেম সাপোর্ট মিলবে। সংস্থার মতে, এই টিভির সঙ্গে পাওয়া রিমোট থেকে সেট-টপ বক্সও নিয়ন্ত্রণ করা যাবে। চলুন জেনে নেওয়া যাক রেডমি স্মার্ট টিভির অন্যান্য ফিচার ও দাম।

রেডমি স্মার্ট ফায়ার টিভি ৩২ এর দাম – Redmi Smart Fire TV 32 Price in India

রেডমি স্মার্ট ফায়ার টিভির ৩২ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। এটি ২১ মার্চ অ্যামাজন ইন্ডিয়া এবং এমআই অনলাইন স্টোর থেকে কেনা যাবে।

রেডমি স্মার্ট ফায়ার টিভি ৩২ এর স্পেসিফিকেশন – Redmi Smart Fire TV 32 Specifications

রেডমির নতুন স্মার্ট টিভিতে রয়েছে ৩২ ইঞ্চি এইচডি ডিসপ্লে, যা (১৩৬৬×৭৬৮ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। এই স্মার্ট টিভিতে ফায়ার ওএস ৭ সাপোর্ট করবে। এটি রেডমির প্রথম নন-অ্যান্ড্রয়েড টিভি। এর সঙ্গে পাওয়া রিমোটেও অনেক ফিচার রয়েছে। উদাহরণস্বরূপ, বাড়ির সেট-টপ বক্স আপনি এই রিমোটের সাহায্যেও নিয়ন্ত্রণ করতে পারবেন। এছাড়া এই রিমোটে প্রথমবারের মতো মিউট বাটন দেওয়া হয়েছে।

যাইহোক, Redmi Smart Fire TV 32 ইনবিল্ট অ্যালেক্সার সাপোর্ট সহ এসেছে। আবার আপনি সরাসরি টিভির সাহায্যে আপনার স্মার্ট হোম ডিভাইসগুলি যেমন ক্যামেরা, বাল্ব ইত্যাদি দেখতে এবং নিয়ন্ত্রণ করতে পারবেন। নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টার এবং অ্যাপল টিভির মতো জনপ্রিয় অপশনগুলিও নতুন ফায়ার টিভিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়া প্রাইম ভিডিও ও অ্যামাজন মিউজিকের মতো অ্যামাজনের নিজস্ব অ্যাপও সাপোর্ট করবে। সাউন্ডের কথা বললে, রেডমি স্মার্ট ফায়ার টিভি ৩২-এ ডলবি অডিও সমর্থন সহ ২০ ওয়াট স্পিকার সিস্টেম রয়েছে। টিভিটি ১ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে।

কানেক্টিভিটির কথা বলতে গেলে, Redmi Smart Fire TV 32-এ ব্লুটুথ ৫ এবং ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, এয়ারপ্লে এবং মিরাকাস্ট সাপোর্ট করবে। আবার এতে দুটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, এভি ইনপুট সকেট, ৩.৫ মিমি সকেট, ইথারনেট পোর্ট রয়েছে।

সঙ্গে থাকুন ➥