Homeটেলিভিশনআজ কিনলে 2000 টাকা ছাড়, প্রথম সেলে Redmi Smart Fire TV 4K...

আজ কিনলে 2000 টাকা ছাড়, প্রথম সেলে Redmi Smart Fire TV 4K কিনুন লোভনীয় অফারে

গত ১৬ই সেপ্টেম্বর Redmi Smart Fire TV 4K মডেলটি ভারতে আত্মপ্রকাশ করেছিল। আর আজ অর্থাৎ আনুষ্ঠানিক লঞ্চের প্রায় ২ সপ্তাহ পর Xiaomi-মালিকাধীন ব্র্যান্ডটি তাদের এই নয়া স্মার্ট টেলিভিশন মডেলকে এদেশে প্রথমবার কেনার জন্য উপলব্ধ করল। ডিভাইসটিকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Amazon -এর মাধ্যমে কেনা যাবে। সর্বোপরি সেল অফারের দৌলতে, Redmi Smart Fire TV 4K টিভিটিকে ধার্য মূল্যের থেকে প্রায় ৩,৫০০ টাকা পর্যন্ত কম টাকা খরচ করে কেনা সম্ভব বলেও জানা যাচ্ছে। ফিচার হিসাবে Redmi Smart Fire TV 4K টিভিতে, ৪৩-ইঞ্চির ৪কে ডিসপ্লে প্যানেল, ১২ ওয়াটের ডুয়েল স্পিকার সিস্টেম, ২ জিবি র‍্যাম সহ একাধিক কানেক্টিভিটি পোর্ট পাওয়া যাবে। এছাড়া এটি মিরাকাস্ট, এয়ারপ্লে ২ এবং অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্টেন্ট -এর সাথেও সামঞ্জস্যপূর্ণ।

ভারতে Redmi Smart Fire TV 4K এর দাম এবং সেল অফার

ভারতের বাজারে Redmi Smart Fire TV 4K মডেলের দাম ২৬,৯৯৯ টাকা রাখা হয়েছে। তবে সেল অফারের অংশ হিসাবে, এটিকে এখন আপনারা মাত্র ২৪,৯৯৯ টাকা খরচ করে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com) এবং ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon.in) থেকে কিনে নিতে পারবেন। এছাড়া, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করে এই নয়া রেডমি স্মার্ট টেলিভিশনটি কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্টও দেওয়া হবে বলে নিশ্চিত করেছে রেডমি। এর সাথে ১ বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার করা হচ্ছে।

Redmi Smart Fire TV 4K এর স্পেসিফিকেশন

মেটাল বেজেল-লেস ডিজাইনের সাথে আসা রেডমি স্মার্ট ফায়ার টিভি ৪কে মডেলে ৪৩-ইঞ্চির ৪কে (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) ডিসপ্লে প্যানেল আছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ৬.৫ মিলিসেকেন্ড রেসপন্স টাইম, ১৭৮-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, ভিভিড পিকচার ইঞ্জিন এবং অটোমেটিক লো লেটেন্সি মোড সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য, এটি ৬৪-বিট কোয়াড-কোর প্রসেসর এবং মালি জি৫২ এমসি১ জিপিইউ সহ এসেছে। আলোচ্য ডিভাইসে ২ জিবি র‍্যাম এবং ৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে ফায়ার ওএস ৭ (Fire OS 7) প্রি-লোডেড থাকছে। রেডমি ব্র্যান্ডিংয়ের এই নয়া স্মার্ট টেলিভিশনে গুগল অ্যাপ স্টোরের মাধ্যমে ১২,০০০টিরও বেশি অ্যাপ অ্যাক্সেস করা যাবে।

তদুপরি অডিও বিভাগের কথা বললে, এতে ডলবি অডিও, ডিটিএস ভার্চুয়াল:এক্স এবং ডিটিএস:এইচডি প্রযুক্তি সমর্থিত ১২ ওয়াটের ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম বর্তমান। স্মার্ট ফিচার হিসাবে রেডমি স্মার্ট ফায়ার টিভি ৪কে টিভিতে বিল্ট-ইন অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট বিদ্যমান রয়েছে। এক্ষেত্রে ইউজাররা রিটেল বক্সে অন্তর্ভুক্ত রিমোটের মাধ্যমে ভয়েস কমান্ড করে টিভি এবং সংযুক্ত স্মার্ট হোম প্রোডাক্ট নিয়ন্ত্রণ করতে পারবেন।

Redmi Smart Fire TV 4K স্মার্ট টেলিভিশনের সাথে প্রদত্ত রিমোটে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), নেটফ্লিক্স (Netflix) এবং অ্যামাজন প্রাইম মিউজিক (Amazon Prime Music) অ্যাপের জন্য ডেডিকেটেড শর্টকাট বাটন রয়েছে। কানেক্টিভিটির জন্য আলোচ্য মডেলে – ওয়াই-ফাই ৮০২.১১ এসি, ব্লুটুথ ভি৫.০, তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি ২.০ পোর্ট, একটি ৩.৫ মিমি অডিও জ্যাক, একটি ইথারনেট পোর্ট এবং একটি অ্যান্টেনা অন্তর্ভুক্ত। এছাড়া ডিভাইসটি স্ক্রিন মিররিংয়ের জন্য মিরাকাস্ট এবং এয়ারপ্লে ২ ফিচারও সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular