Homeটেলিভিশনটিভির সাথে ক্যামেরা ফ্রি, একাধিক স্ক্রিন সাইজে Samsung Crystal 4K iSmart 2023...

টিভির সাথে ক্যামেরা ফ্রি, একাধিক স্ক্রিন সাইজে Samsung Crystal 4K iSmart 2023 TV সিরিজ ভারতে লঞ্চ

Samsung আজ ভারতে Crystal 4K iSmart UHD TVs নামের একটি নতুন টেলিভিশন লাইনআপ লঞ্চ করল। আলোচ্য সিরিজে মোট ৪টি ভিন্ন ডিসপ্লে সাইজের টিভি মডেল অন্তর্ভুক্ত। আর প্রত্যেকটি টেলিভিশনই টপ-অফ-দ্য-লাইন ফিচার অফার করবে। যেমন – ইন্টিগ্রেটেড IoT হাব, অটোমেটিক ব্রাইটনেস অ্যাডজাস্টমেন্ট সহ IoT সেন্সর, অটো পাওয়ার সেভিং, ইকো সেন্সর এবং কিউ-সিম্ফনি প্রযুক্তি সমর্থিত অডিও সিস্টেম এগুলিতে পাওয়া যাবে। আবার গেমারদের জন্য এই সিরিজে – অটো গেম মোড এবং মোশন এক্সসেলেরেটর ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে। চলুন Samsung Crystal 4K iSmart 2023 TVs সিরিজের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

ভারতে Samsung Crystal 4K iSmart 2023 TV -এর দাম এবং লভ্যতা

ভারতের বাজারে স্যামসাং ক্রিস্টাল ৪কে আইস্মার্ট ইউএইচডি টিভির ৪৩-ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ৩৩,৯৯০ টাকা রাখা হয়েছে। এছাড়া ৫০-ইঞ্চি , ৫৫-ইঞ্চি এবং ৬৫-ইঞ্চি ডিসপ্লে বিকল্পগুলির দাম থাকছে যথাক্রমে ৪৫,৯৯৯ টাকা, ৪৭,৯৯০ টাকা ও ৭১,৯৯৯ টাকা। প্রত্যেকটি ভ্যারিয়েন্টকে স্লিক ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

লভ্যতার কথা বললে, Samsung Crystal 4K iSmart UHD টিভিগুলিকে আপনারা এখন এই মুহূর্তে – ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart) এবং স্যামসাং শপ (Samsung Shop) থেকে কিনে নিতে পারবেন। এছাড়া লঞ্চ অফারের অংশ হিসাবে – এই নতুন টিভি কেনার ক্ষেত্রে ক্রেতারা সীমিত সময়ের জন্য ৮,৯০০ টাকা দামের একটি স্লিম ফিট ক্যাম সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন।

Samsung Crystal 4K iSmart 2023 TV -এর স্পেসিফিকেশন

স্যামসাং ক্রিস্টাল ৪কে আইস্মার্ট ইউএইচডি ২০২৩ টিভি সিরিজের অধীনে মোট চারটি ভিন্ন ডিসপ্লে সাইজের মডেল রয়েছে – ৪৩-ইঞ্চি, ৫০-ইঞ্চি, ৫৫-ইঞ্চি এবং ৬৫-ইঞ্চি। ডিসপ্লে সাইজ বাদে এগুলির ফিচারে কোনো পার্থক্য নজরে পড়বে না। এক্ষেত্রে এই ডিসপ্লে – ৪কে রেজোলিউশন (৩,৮৪০x২,১৬০ পিক্সেল), ওয়ান বিলিয়ন ট্রু কালার, HDR, HDR10+, HLG, পিওর কালার, ব্রাইটনেস ডিটেকশন এবং মোশন এক্সেলরেটর প্রযুক্তি সাপোর্ট করে। ৩-সাইড বেজেল-লেস ডিজাইনের সাথে আসা এই টিভি সিরিজে ক্রিস্টাল টেকনোলজির সাপোর্ট করবে। টিভিগুলিতে ক্রিস্টাল প্রসেসর ৪কে ব্যবহার করা হয়েছে, যা স্মুথ এবং প্রাণবন্ত ভিজ্যুয়াল কোয়ালিটি অফার করে। আর এই নতুন টিভি লাইনআপটি টাইজেন স্মার্ট টিভি অপারেটিং সিস্টেম দ্বারা চালিত।

অডিও বিভাগের কথা বললে, স্যামসাংয়ের এই নয়া টিভি লাইনআপে ২সিএইচ (2CH) স্পিকার রয়েছে, যার মোট পাওয়ার আউটপুট ২০ ওয়াট। এই সাউন্ড সিস্টেমে অ্যাডাপটিভ সাউন্ড, কিউ-সিম্ফনি এবং ওটিএস (OTS) লাইট প্রযুক্তি সাপোর্ট করে। তদুপরি, গেমারদের দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য টিভিগুলিতে অটো গেম মোড এবং মোশন এক্সসেলেরেটর ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে।

অন্যান্য বিশেষত্বের কথা বললে, Samsung Crystal 4K iSmart UHD 2023 TVs সিরিজটি ‘স্যামসাং টিভি প্লাস’ (Samsung TV Plus) অ্যাপের অ্যাক্সেস সহ এসেছে। যেখানে বিনামূল্যে ১০০টি চ্যানেল দেখা যাবে। উপরন্তু, টিভিগুলি বিভিন্ন মোড অফার করবে যেমন – স্মার্ট ওয়ার্ক, গেমিং এবং স্মার্ট ওয়াচিং।

এদিকে Samsung Crystal 4K iSmart UHD টিভিগুলি বিভিন্ন প্রকারের স্মার্ট পরিষেবা সহ এসেছে। এই তালিকায় সামিল রয়েছে – স্মার্ট হাব, টিভি প্লাস, ইউনিভার্সাল গাইড এবং স্মার্টথিংস। আবার, অ্যালেক্সা এবং গুগল অ্যাসিস্ট্যান্টের মতো ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাপের সাথেও সামঞ্জস্যপূর্ণ এই লাইনআপটি। এছাড়া স্যামসাংয়ের নতুন টিভিগুলি স্লিম ফিট ক্যামের মাধ্যমে ভিডিও কলিং করার সুবিধাও প্রদান করে।

কানেক্টিভিটির জন্য এতে – তিনটি এইচডিএমআই পোর্ট (eARC/ARC সমর্থন সহ), একটি ডিজিটাল অডিও আউট (অপটিক্যাল) পোর্ট, ইউএসবি পোর্ট, আরএফ ইন, ব্লুটুথ ভি৫.২, এবং ওয়াই-ফাই পাওয়া যাবে। এছাড়া ইকো সেন্সর এবং অটো পাওয়ার সেভিং -এর মতো অ্যাডভান্স ফিচারও সাপোর্ট করে Samsung Crystal 4K iSmart UHD 2023 TVs সিরিজে।

RELATED ARTICLES

Most Popular