Samsung-এর অবিশ্বাস্য অফার, স্মার্ট টিভির সাথে জিতে নিন লাখ টাকার Galaxy S23 Ultra

Avatar

Published on:

Samsung Freedom Fest Sale

স্বাধীনতা দিবসের আগে Samsung নিয়ে এসেছে Samsung Freedom Fest Sale, যা চলবে আগামী ৩১ শে আগস্ট পর্যন্ত। এই সেলে কোম্পানিটি Samsung Neo QLED TV, OLED TV, QLED TV, Crystal 4K UHD TV সহ অন্যান্য টেলিভিশন মডেলগুলিতে আকর্ষণীয় অফার দিচ্ছে। এই সেলে Samsung-এর প্রিমিয়াম টিভি কিনলে কোম্পানির তরফ থেকে গ্রাহকদের Samsung Galaxy S23 Ultra (দাম ১,২৪,৯৯৯ টাকা), ফ্রি স্টাইল প্রজেক্টর (দাম ৬৯,৯৯০ টাকা) এবং একটি সাউন্ড বার বিনামূল্যে দেওয়া হচ্ছে।

ফ্রিডম ফেস্ট সেলের অফার ভারতের প্রত্যেকটি বড়ো ইলেকট্রনিক রিটেল স্টোর এবং স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট Samsung.com থেকে পাওয়া যাবে। এই সেলে ক্রেতারা সহজ ইএমআই অপশনের সাথে ২০% অতিরিক্ত ক্যাশব্যাকও পেয়ে যেতে পারেন। এছাড়াও রয়েছে সর্বাধিক ২০ হাজার টাকারও বেশি ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।

Samsung Freedom Fest Sale টিভি ছাড়া আর কোন প্রোডাক্টে ছাড় দেওয়া হচ্ছে?

স্যামসাং তার ৯৮ ইঞ্চির নিও কিউএলইডি, কিউএলইডি এবং নিও কিউ এলইডি ৮কে টিভির নির্বাচিত কিছু মডেলে ১,২৪,৯৯৯ টাকা দামের স্যামসাং গ্যালাক্সি এস২৩ ফোনটি দিচ্ছে একদম বিনামূল্যে।

ক্রেতারা ৭৫ ইঞ্চি বা তার বড় স্ক্রিনের নিও কিউ এলইডি, কিউ এলইডি এবং ক্রিস্টাল ৪কে ইউএইচডি টিভির নির্বাচিত মডেলগুলির সাথে পেয়ে যাবেন ২০% ক্যাশব্যাক ও ৬৯,৯৯০ টাকা মূল্যের ফ্রিস্টাইল প্রজেক্টর একদম বিনামূল্যে।

এছাড়াও, Samsung তার ৫৫ ইঞ্চি নিও কিউ এলইডি টিভি এবং ৭৭ ইঞ্চি কিউ এলইডি টিভির নির্বাচিত মডেলে ২০% পর্যন্ত ক্যাশব্যাক সহ ৪৯,৯৯০ অথবা ১৭,৯৯০ মূল্যের একটি সাউন্ড বার দিচ্ছে একদম বিনামূল্যে।

সঙ্গে থাকুন ➥