Homeটেলিভিশনএই পুজোতে ঘরে আনুন Sony Bravia TV, 55 ইঞ্চি মডেল পাওয়া যাচ্ছে...

এই পুজোতে ঘরে আনুন Sony Bravia TV, 55 ইঞ্চি মডেল পাওয়া যাচ্ছে 51 শতাংশ ছাড়ে, পাবেন থিয়েটারের মতো সাউন্ড

Amazon Great Indian Festival সেল শুরু হচ্ছে আগামীকাল অর্থাৎ ৮ অক্টোবর থেকে। সেলের একদিন আগে প্রাইম ব্যবহারকারীদের জন্য প্রাইম আর্লি ডিল লাইভ করা হয়েছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই উৎসবের মরসুমে নিজের জন্য একটি বড় ডিসপ্লের টিভি নেওয়ার কথা ভেবে থাকেন, তাহলে আপনার কাছে দুর্দান্ত সুযোগ রয়েছে। আসলে Amazon Prime Early ডিলে ৫৫ ইঞ্চি Sony Bravia XR 4K Ultra HD Smart OLED Google TV- 55A80J পাওয়া যাবে ৫১ শতাংশ ছাড়ে।

এই টিভির এমআরপি ২,৪৯,৯০০ টাকা। তবে প্রাইম আর্লি ডিলে এটি ১,২২,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। আবার ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে অতিরিক্ত ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্টে Sony টিভিটি কেনা যাবে।

Sony Bravia XR 4K Ultra HD Smart OLED Google TV- 55A80J এর স্পেসিফিকেশন ও ফিচার

ফিচারের কথা বললে, সনির এই টিভিতে ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজোলিউশনের ৫৫ ইঞ্চি ৪কে আল্ট্রা এইচডি ডিসপ্লে পাওয়া যাবে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। সাউন্ডের জন্য, এই টিভিতে অ্যাকোস্টিক সারফেস অডিও+ সহ ৩০ ওয়াট সাউন্ড আউটপুট এবং ডলবি অ্যাটমস সাপোর্ট রয়েছে।

৫৫ ইঞ্চির 4K Ultra HD Smart OLED টিভির পিকচার কোয়ালিটি আরও উন্নত করতে রয়েছে এক্সআর কগনিটিভ প্রসেসর, ৪কে এইচডিআর, এক্সআর মোশন ক্ল্যারিটি, এক্সআর ওএলইডি কনট্রাস্ট বুস্টার এবং ৪কে ১২০ এর মতো অতিরিক্ত ফিচার। আবার এই গুগল টিভিতে আপনি হ্যান্ডস-ফ্রি ভয়েস সার্চ, গুগল প্লে, ক্রোমকাস্ট, অ্যালেক্সা এবং অ্যাপল এয়ার প্লে এবং অ্যাপল হোমকিটের সাপোর্ট পাবেন। কানেক্টিভিটির জন্য এতে এইচডিএমআই পোর্ট, ব্লু-রে প্লেয়ার, গেমিং কনসোল এবং তিনটি ইউএসবি পোর্ট উপস্থিত।

RELATED ARTICLES

Most Popular