ঘর হয়ে যাবে থিয়েটর, 85 ইঞ্চি পর্যন্ত স্ক্রিনের সাথে Sony Bravia Smart TV ভারতে লঞ্চ হল, দাম ও ফিচার দেখুন

Published on:

Sony Bravia X80L Series Smart TV Launched

Sony ভারতে তাদের নতুন Bravia X80Lস্মার্ট টেলিভিশন সিরিজটি লঞ্চ করেছে। এই লাইনআপে তিনটি পৃথক স্ক্রিন সাইজের টিভি রয়েছে। এই টিভিগুলি প্রিমিয়াম স্পেসিফিকেশন এবং ফিচারের সাথে এসেছে। Bravia X80L টিভি সিরিজ অসাধারণ ভিজ্যুয়াল এবং উন্নত অডিও এক্সপেরিয়েন্স দেবে। কোম্পানির দাবি, ছবি এবং শব্দ প্রযুক্তির রিয়েলিজম দ্বারা সমৃদ্ধ Google TV-এর সাথে বিনোদনের একটি পুরো দুনিয়া অফার করবে Sony Bravia X80L। নবাগত স্মার্ট টিভিগুলি 4K ডিসপ্লে, ক্রোমকাস্ট, ডলবি অ্যাটমোস, Apple AirPlay 2 এবং Apple HomeKit-এর সাথে এসেছে। আসুন এই টিভি গুলির দাম ও ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে Sony Bravia X80L-এর মূল্য ও লভ্যতা

Sony Bravia X80L টিভি সিরিজটি ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৮৫ ইঞ্চি-এই তিনটি ডিসপ্লে সাইজে এসেছে। ৪৩ ইঞ্চির মডেলটির দাম রাখা হয়েছে ৯৯,৯০০ টাকা। যেখানে ৫০ ইঞ্চির মডেলটির মূল্য ১,১৪,৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে সবচেয়ে বড় ৮৫ ইঞ্চির ভ্যারিয়েন্টটির দাম এখনও ঘোষণা করা হয়নি। টেলিভিশনটি সনি সেন্টার, এদেশের লিডিং ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স পোর্টাল থেকে কেনার জন্য উপলব্ধ হবে।

Sony Bravia X80L-এর স্পেসিফিকেশন ও ফিচার

সনি ব্রাভিয়া এক্স৮০এল টিভি সিরিজের ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি ও ৮৫ ইঞ্চি – তিনটি ভ্যারিয়েন্টের ডিসপ্লেতেই এক্স১ ৪কে এইচডিআর পিকচার ইঞ্জিন সহ ৪কে ডিসপ্লে রেজোলিউশন রয়েছে। এই স্ক্রিনে প্রাকৃতিক শেডগুলি পুনরুৎপাদন করার জন্য ট্রিলুমিনাস প্রো অ্যালগরিদম সাপোর্ট করে। টেলিভিশনগুলি আইম্যাক্স এনহ্যান্সড সার্টিফায়েড এবং এগুলিতে বিভিন্ন এইচডিআর ফর্ম্যাট সাপোর্ট করে। অডিওর জন্য, সনি ব্রাভিয়া এক্স৮০এল ডলবি অ্যাটমোস সহ এসেছে।

এছাড়াও, Sony Bravia X80L সিরিজে অ্যাপল এয়ারপ্লে ২ এবং অ্যাপল হোমকিট সাপোর্ট করে। এটি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং আলেক্সার মাধ্যমে ক্রোমকাস্ট এবং ভয়েস সার্চের সাথে এসেছে। স্মার্ট টিভিগুলিতে একটি ব্রাভিয়া কোর অ্যাপ রয়েছে, যা পিওর স্ট্রিম (Pure Stream)-এর সাথে নিয়ার ৪কে ব্লু-রে প্রযুক্তিতে স্ট্রিম করার জন্য উপলব্ধ সনি পিকচার-এর সিনেমাগুলির একটি বড় লাইব্রেরির অ্যাক্সেস অফার করে। মসৃণ গেমিং অভিজ্ঞতার জন্য, Bravia X80L সিরিজের টেলিভিশনগুলিতে পরিবর্তনশীল রিফ্রেশ রেট, অটো-লো লেটেন্সি মোড (ALLM), অটো এইচডিআর টোন ম্যাপিং এবং প্লে স্টেশন৫ সহ গেম মোড রয়েছে। এগুলিতে ব্রাভিয়া ক্যামও বর্তমান, যা অঙ্গভঙ্গি নিয়ন্ত্রণ, প্রক্সিমিটি অ্যালার্ট এবং প্রোটেক্টেড প্রাইভেসি প্রদান করে। Bravia X80L গুগল টিভি ওএস-এ রান করে।

উল্লেখ্য, কোম্পানি Sony Bravia X80L টেলিভিশন ও সমস্ত সংযুক্ত ডিভাইসের জন্য একটি রিমোট সরবরাহ করবে। এই টেলিভিশন সিরিজের কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে, চারটি এইচডিএমআই ২.১ পোর্ট, একটি ইথারনেট পোর্ট, দুটি ইউএসবি পোর্ট এবং একটি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥