গাড়ির দামে 85 ইঞ্চি 4K Bravia স্মার্ট টিভি ভারতে লঞ্চ করল Sony

Published on:

Sony Bravia XR X95L 85 4K Mini LED Smart TV launched India

গত মে মাসে যুক্তরাষ্ট্রীয় বাজারে লঞ্চ হওয়ার পর এবার ভারতে পা রাখল জনপ্রিয় Sony ব্র্যান্ডের নতুন Bravia XR X95L 85″ 4K Mini LED স্মার্ট টিভি। নতুন এই টিভিটি ৮৫ ইঞ্চি এলইডি ডিসপ্লে সহ এসেছে, যা এইচডিআর১০ এবং ডলবি অডিও সাপোর্ট করবে। তাছাড়া এতে রয়েছে ৩২ জিবি স্টোরেজ এবং ভয়েস কন্ট্রোল রিমোট। চলুন দেখে নেওয়া যাক নতুন Sony Bravia XR X95L 85″ 4K Mini LED স্মার্ট টিভির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sony Bravia XR X95L 85″ 4K Mini LED -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Sony Bravia XR X95L 85″ 4K Mini LED স্মার্ট টিভির দাম ধার্য করা হয়েছে ৫,৯৯,৯৯০ টাকা। সংস্থার নিজস্ব অথরাইজ ডিস্ট্রিবিউটর থেকে কিনতে পাওয়া যাচ্ছে টিভিটি।

Sony Bravia XR X95L 85″ 4K Mini LED -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Sony Bravia XR X95L 85″ 4K Mini LED স্মার্ট টিভিটি হলো একটি কাটিং এজ টেলিভিশন, যাতে দেওয়া হয়েছে ৮৫ ইঞ্চি ডিসপ্লে। আর এই ডিসপ্লেটি 4K রেজোলিউশন এবং ১০০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। পাশাপাশি টিভিটি এইচডিআর১০, এইচএলজি এবং ডলবি ভিশন সাপোর্ট সহ এসেছে। তাছাড়া এর মিনি এলইডি ব্যাকলিট টেকনোলজি কনট্রাস্ট এবং ব্রাইটনেস লেভেল নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে।

অন্যদিকে, নতুন এই টিভিটি এআই টেকনোলজি যুক্ত কগনিটিভ এক্সআর প্রসেসর দ্বারা চালিত। তাই এক্সআর 4K আপস্কেলিং, ডুয়েল ডেটাবেস প্রসেসিং এবং এক্সআর সুপার রেজোলিউশন টিভির ভিউইং এক্সপেরিয়েন্সকে আরো উন্নত করবে। আর এক্সআর ট্রিলুমিনাস প্রো টেকনোলজি কালার নিয়ন্ত্রণে সহায়ক। আবার এক্সআর মোশন ক্ল্যারিটি, মোশন ব্লার কমাবে।

এখানেই শেষ নয়! নতুন এই টিভিটি একাধিক পিকচার মোড এবং মনোরম অডিও মোড অফার করতে সক্ষম। এর মধ্যে রয়েছে অ্যাকোয়াস্টিক মাল্টি অডিও প্লাস, ফ্রেম টুইটার টেকনোলজি ইত্যাদি। উপরন্তু টিভিটি ডলবি অডিও সাউন্ড সাপোর্ট সহ এসেছে।

আবার টিভিটিতে গুগল টিভির মাধ্যমে বিভিন্ন কনটেন্ট দেখা সম্ভব। সেই সঙ্গে এতে পাওয়া যাবে ৩২ জিবি স্টোরেজ এবং ভয়েস কন্ট্রোল রিমোট। সর্বোপরি, Sony Bravia XR X95L 85″ 4K Mini LED স্মার্ট টিভিটির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ, বিল্ট-ইন ক্রোমকাস্ট, অ্যাপেল এয়ারপ্লে এবং ব্রেভিয়া সিঙ্ক, এইচডিএমআই ইনপুট, ইথারনেট, দুটি ইউএসবি পোর্ট, একটি ডিজিটাল অডিও আউটপুট এবং হেডফোন আউটপুট।

সঙ্গে থাকুন ➥