Amazon Sale: 48 শতাংশ পর্যন্ত ছাড়ে মিলছে Redmi-র এইসব Smart TV, কিনলেই ভরপুর বিনোদন

Avatar

Published on:

Amazon Smart TV Sale

এই আধুনিক প্রযুক্তি নির্ভর সময়ে অধিকাংশের বিনোদনের জন্যই যে স্মার্ট টিভি একটি প্রকৃষ্ট মাধ্যম তাতে কোনো সন্দেহ নেই। কারণ সময়ের সাথে ‘স্মার্ট’ হয়ে ওঠা টিভিতে আজকাল বড় উন্নতমানের স্ক্রিন এবং দুর্দান্ত স্পিকারের সাথে বিভিন্ন অ্যাপের অ্যাক্সেস মেলে; তাছাড়া এগুলিতে থাকে বহু আকর্ষণীয় ফিচারও। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে একটি ভালো ব্র্যান্ডেড স্মার্ট টিভি কিনতে চান, তাহলে আমাদের এই প্রতিবেদনটি আপনার ব্যাপক কাজে আসবে। আসলে এই মুহূর্তে Amazon TV Sale 2023 সেল চলছে, যেখানে ভালো সাউন্ড-পিকচার কোয়ালিটি বিশিষ্ট এবং মোবাইল ভিডিও কাস্ট, প্লে স্টোর সাপোর্টযুক্ত Redmi-র বহু টিভি মডেলই আকর্ষণীয় ছাড়ে কেনার উপলব্ধ হয়েছে। এমতাবস্থায় আজ আমরা অফারে উপলব্ধ বিভিন্ন স্ক্রিন সাইজের Redmi TV-র দাম এবং স্পেসিফিকেশন জাতীয় তথ্য সমেত একটি তালিকা প্রস্তুত করেছি, যা থেকে আপনি নিজের প্রয়োজন, বাজেট অনুযায়ী উপযুক্ত মডেল সহজেই বেছে নিতে পারবেন। তো আসুন, এখন দেখে নিই সেই তালিকা।

Amazon Sale-এ Redmi-র এই সমস্ত টিভি কম খরচে কেনা যাবে

১. Redmi 80 cm (32 inches) HD Ready Smart LED Fire TV: এই স্মার্ট টিভিটির দাম ২৪,৯৯৯ টাকা হলেও, অ্যামাজন সেলে এখন এটি অর্ধেক দামে ১২,৯৯৯ টাকায় কেনা যাবে।

এই রেডমি টিভিতে বেজেল-লেস ডিজাইনের ৩২ ইঞ্চি এইচডি স্ক্রিন, ভিভিড পিকচার ইঞ্জিন, ডলবি অডিও সম্বলিত উন্নতমানের স্পিকার, ডিটিএস ভার্চুয়াল এক্স সাপোর্ট, মিরাকাস্ট ইত্যাদি ফিচার আছে। সাথে আছে ১২,০০০-এরও বেশি অ্যাপ্লিকেশন অ্যাক্সেসের সুবিধা ও অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

২. Redmi 108 cm (43 inches) 4K Ultra HD Android Smart LED TV: এই টিভিটি এখন ৪২,৯৯৯ টাকার বদলে ২৬,৯৯৯ টাকায় মিলছে।

ফিচার বলতে এতে আছে এইচডিআর১০+ প্রযুক্তিসহ ৪৩ ইঞ্চি ৪কে (4K) আল্ট্রাএইচডি এলইডি স্ক্রিন, ১৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ, কোয়াড কোর প্রসেসর, ৩০ ওয়াট ডলবি স্পিকারের মতো ফিচার। এটি ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্টও করে।

৩. Redmi 126 cm (50 inches) 4K Ultra HD Android Smart LED TV: এই টিভিটি কিনতে চাইলে এখন আপনাকে ৩২,৯৯৯ টাকা দাম দিতে হবে, এমনিতে এর দাম ৪৪,৯৯৯ টাকা।

রেডমির এই স্মার্ট টিভিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৪কে (4K) আল্ট্রাএইচডি ৫০ ইঞ্চি ডিসপ্লে, অ্যান্ড্রয়েড ১১ ওএস, ডলবি ভিশন ইত্যাদি ফিচার বর্তমান। এটিতে অনেক ওটিটি (OTT) অ্যাপ অ্যাক্সেস করা যাবে। তাছাড়া টিভিটি ১ বছরের ওয়ারেন্টি অফার করবে।

৪. Redmi 139 cm (55 inches) 4K Ultra HD Android Smart LED TV: ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজের এই টিভিটির এমআরপি (MRP) ৫৪,৯৯৯ টাকা, তবে সেলে এটি ৩৯,৯৯৯ টাকায় মিলছে।

এই টিভিতে পাবেন ৪কে এইচডিআর ডিসপ্লে, লেটেস্ট প্যাচওয়াল, ভিভিড পিকচার ইঞ্জিন, ভয়েস কন্ট্রোলের ফিচার। তাছাড়া এটি ৩০ ওয়াটের স্পিকার বহন করবে যা ডলবি অ্যাটমোস এবং ডিটিএস ভার্চুয়াল এক্স (dts Virtual X)-এর সাপোর্টযুক্ত।

৫. Redmi 164 cm (65 inches) 4K Ultra HD Android Smart LED TV: তালিকার এই টিভিটি তুলনামূলকভাবে প্রিমিয়াম, যার দাম ৭৪,৯৯৯ টাকা। যদিও এখন এটি ৫৯,৯৯৯ টাকায় বাড়ি আনা যাচ্ছে।

এই টিভিটি বড় স্ক্রিনের সাথে মাল্টিপল কানেক্টিভিটি, অনলাইন ভিডিও স্ট্রিমিং, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট, স্মার্ট টিভি গেমিং মোড ইত্যাদি ফিচার আছে। এর ডিজাইনও বেশ পাতলা।

সঙ্গে থাকুন ➥