Homeটেলিভিশনএখন 15 হাজারের কমেই পাবেন বড় 43 ইঞ্চি Smart TV, আওয়াজে ঘর...

এখন 15 হাজারের কমেই পাবেন বড় 43 ইঞ্চি Smart TV, আওয়াজে ঘর গমগম করবে!

এই মুহূর্তে কোথাও তেমন কোনো বিশেষ সেল চলছেনা। তবুও এখন যদি আপনার ট্রেন্ডে গা ভাসিয়ে একটি প্রিমিয়াম স্মার্ট টিভি (Smart TV) কেনার ইচ্ছে থাকে, তাও আবার সস্তা দামে, তাহলে আলাদিনের প্রদীপের মতো আপনার ইচ্ছেপূরণ করবে Flipkart! আসলে এই অনলাইন শপিং প্ল্যাটফর্মটি বর্তমানে Thomson-এর বেজেল-লেস ডিজাইনওয়ালা প্রিমিয়াম 43-inch Smart TV (বিশ্বকাপ সংস্করণ) এমন কম দামে বেচছে, যে দামে সাধারণত 32-inch স্ক্রিনের টিভিও পাওয়া যায়না। হ্যাঁ ঠিকই বলছি! আসলে Thomson 43-inch Smart TV World Cup Edition-এ ৩০ শতাংশেরও বেশি ছাড়ে পাওয়া যাচ্ছে – আপনি এটি ১৫ হাজার টাকা বাজেটে কিনতে পারবেন। আর বিনোদনের জন্য এতে পাবেন ডুয়াল স্পিকার, শক্তিশালী ভিজ্যুয়াল এফেক্টের মতো বিকল্প।

দারুণ ছাড়ে মিলছে Thomson-এর ৪৩ ইঞ্চি Smart TV, দেখুন দাম

থমসন ৪৩ ইঞ্চি ওয়ার্ল্ড কাপ এডিশন স্মার্ট টিভি (43Alpha005BL) মডেলটি গত বছরের ডিসেম্বরে ২২,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু এখন ফ্লিপকার্টে এটি ৩২% ছাড়ে ১৫,৪৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে এর দামে আরও খানিকটা সাশ্রয় করা যাবে।

যেমন, সিটি (Citi) ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে ১০% ছাড় পাওয়া যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড (Flipkart Axis Bank Card) দিয়ে কাজে লাগানো যাবে ৫% ক্যাশব্যাক।

Thomson 43-inch Smart TV-র স্পেসিফিকেশন

থমসন ৪৩ ইঞ্চি ওয়ার্ল্ড কাপ এডিশন স্মার্ট টিভিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৪৩-ইঞ্চি ফুলএইচডি ডিসপ্লে রয়েছে। এটি মেটাল ফ্রেম এবং বেজেল-লেস ডিজাইনের সাথে আসে। টিভিটিতে আপনি ৪০ ওয়াট ক্যাপাসিটির ডুয়াল স্পিকার পাবেন। অন্যদিকে এর কন্টেন্ট মিরাকাস্ট (Miracast)-এর মাধ্যমে কাস্ট করা যাবে, মিলবে ইউটিউবসহ বিভিন্ন ওটিটি অ্যাপের অ্যাক্সেসও। এছাড়া কানেক্টিভিটির জন্য এতে ইনবিল্ট ২.৪ গিগাহার্টজ ওয়াইফাই সাপোর্টও।

RELATED ARTICLES

Most Popular