Homeটেলিভিশনবিশ্বকাপ এডিশনের নতুন ওয়াশিং মেশিন, Smart TV লঞ্চ করল Thomson, আছে আরও...

বিশ্বকাপ এডিশনের নতুন ওয়াশিং মেশিন, Smart TV লঞ্চ করল Thomson, আছে আরও বাম্পার অফার

সামনেই পুজো, পশ্চিমবঙ্গ তথা গোটা ভারতের জন্য আনন্দের মরসুম। তবে এই সময়টি বাজারে Thomson-এর জন্যও বিশেষ হতে চলেছে। আসলে সম্প্রতি এই ব্র্যান্ডটি কম দামে বিশ্বকাপ এডিশনের নতুন ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি (Smart TV) এবং সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিন লঞ্চ করেছে। এদিকে আগামী ৮-১৫ই অক্টোবর পুরো এক সপ্তাহ ধরে Flipkart Big Billion Days ফেস্টিভ সেল চলবে, যেখানে Thomson-এর স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন এবং এয়ার কন্ডিশনারসহ প্রায় সমস্ত প্রোডাক্টেই বছরের সেরা অফার পাওয়া যাবে। তাই আপনি যদি উৎসবের মরসুমে এই জনপ্রিয় ফ্রেঞ্চ কোম্পানির প্রোডাক্ট কিনতে চান, তাহলে আসুন নতুন দুটি Thomson ইলেকট্রনিক্স প্রোডাক্ট সম্পর্কে এবং কোম্পানির অন্যান্য আইটেমে Flipkart কী অফার দেবে সে বিষয়ে বিশদ তথ্য জেনে নেওয়া যাক।

নতুন Thomson Smart TV-র ফিচার ও দাম

সদ্য লঞ্চ হওয়া থমসন স্মার্ট টিভি (43Alpha005BL) বিশ্বকাপ স্পেশাল এডিশনের ডিভাইস হিসেবে লঞ্চ হয়েছে। এই অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে ৪৩ ইঞ্চি ফুল-এইচডি বেজেললেস ডিসপ্লে রয়েছে, যার ব্রাইটনেস ৪০০ নিটস। সাথে আছে ৪ জিবি র‍্যাম ও ৪০ ওয়াট স্পিকার। এটি YouTube ও অন্যান্য অ্যাপ অ্যাক্সেস করার সুবিধা দেবে। আবার কানেক্টিভিটির জন্য এতে পাওয়া যাবে মিরাকাস্ট, ওয়াই-ফাই, এইচডিএমআই (HDMI) এবং ইউএসবি (USB)-র মতো অপশন।

এই নতুন থমসন ৪৩ ইঞ্চি টিভির দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা।

নতুন Thomson ওয়াশিং মেশিনের ফিচার, দাম

থমসনের নতুন সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিনটি নীল এবং কমলা রঙের টোনে এসেছে। এতে টার্বো এক্সেল প্রযুক্তি দেওয়া হয়েছে।

এই অ্যাপ্লায়েন্সটির মূল্য ৮,৩৯৯ টাকা।

সামনেই Flipkart Sale, Thomson-এর প্রোডাক্টে পাবেন এইসব অফার

আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে থমসনের স্মার্ট টিভি মাত্র ৮,৮৮৮ টাকা থেকে পাওয়া যাবে, যেখানে ওয়াশিং মেশিনের প্রারম্ভিক মূল্য হবে ৫,০৫৭ টাকা। অর্থাৎ এই সময় সবচেয়ে সাশ্রয়ী মূল্যের প্রোডাক্টগুলি কেনা যাবে।

টিভিতে অফার: এক্ষেত্রে বিক্রয়পর্বে Thomson 24Alpha001 টিভি মডেলটি ৬,২৯৯ টাকায়, 32Alpha007BL টিভি ৭,৯৯৯ টাকায়, 32PATH0011 টিভি ৮,৮৮৮ টাকায় এবং 32RT1022 মডেলটি ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। বড় টিভির ক্ষেত্রে 40Alpha009BL মডেলটি ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে, যেখানে 43Alpha005BL মডেলের (নতুন ওয়ার্ল্ড কাপ ভার্সন) জন্য ১৪,৯৯৯ টাকা এবং 55OPMAXGT9030 মডেলের জন্য ২৯,৯৯৯ টাকা দাম পড়বে। উল্লেখ্য, থমসন তার কাস্টমারদের বিনামূল্যে OTT সাবস্ক্রিপশন অফার করার জন্য Disney+Hotstar প্ল্যাটফর্মের সাথে পার্টনারশিপ করেছে।

ওয়াশিং মেশিনে অফার: সেলে সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিনগুলি দারুণ সস্তায় পাবেন। যেমন, ৭ কেজি TW7000 মডেলটি মিলবে ৫,০৫৭ টাকায়, আবার ৬.৫ কেজি SA96500N মডেলটি ৭,৪৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে ৮ কেজি TSA8000SP মডেলটি ৮,২৯০ টাকায় এবং ৭.৫ কেজি অটোমেটিক TSAW ওয়ার্ল্ড কাপ ভার্সনের ওয়াশিং মেশিন ৮,৩৯৯ টাকায় কিনতে পারবেন।

একইভাবে অটোমেটিক ওয়াশিং মেশিনের ক্ষেত্রে ৭ কেজি TTL7000S মডেলটি ১১,৪৯৯ টাকায়, ৭.৫ কেজি TTL7500S মডেলটি ১২,৪৯৯ টাকায়, ৮ কেজি TTL8000S মডেলটি ১২,৭৯৯ টাকায় এবং ১০ কেজি TTL1010 মডেলটি ১৫,২৯৯ টাকায় উপলব্ধ হবে।

RELATED ARTICLES

Most Popular