সস্তায় ফের দুটি নতুন Smart TV আনল Redmi, ২৬,০০০ টাকায় পাবেন ৭০ ইঞ্চি স্ক্রিন ও আরও ফিচার

Published on:

Redmi Smart TV A70 2024 & A55 2024 launched

গত সপ্তাহে Xiaomi, তার Redmi ব্র্যান্ডিংয়ের অধীনে তিনটি নতুন Smart TV A Series (2024) মডেল লঞ্চ করেছিল, যার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি স্ক্রিন সাইজের টিভি৷ সেক্ষেত্রে এই লঞ্চের রেশ কেটে সপ্তাহ ঘুরতে না ঘুরতে কোম্পানিটি এই সিরিজে আরও দুটি বড় স্ক্রিন সাইজের টিভি মডেল যুক্ত করল। হ্যাঁ, আজ জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi, Redmi Smart TV A70 2024 এবং Redmi Smart TV A55 2024 নামক নতুন মডেল লঞ্চ করেছে। এগুলি কম দামে বড় স্ক্রিনের সাথে প্রিমিয়াম সদৃশ ফিচার অফার করবে। আসুন এখন সদ্য লঞ্চ হওয়া Redmi Smart TV A মডেলদুটির দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই।

নতুন Redmi Smart TV A70 2024 এবং A55 2024 মডেলের দাম, উপলব্ধতা

নাম অনুযায়ী নতুন রেডমি স্মার্ট টিভি এ৫৫ মডেলে ৫৫ ইঞ্চি ডিসপ্লে এবং রেডমি স্মার্ট টিভি এ৭০ মডেলে ৭০ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এক্ষেত্রে প্রথম মডেলটির দাম রাখা হয়েছে ১,৪৪৯ ইউয়ান (প্রায় ১৬,৬০০ টাকা) ,যেখানে টপ-এন্ড এ৭০ মডেল ২,২৯৯ ইউয়ানের (প্রায় ২৬,০০০ টাকা) বিনিময়ে কেনা যাবে। আপাতত এগুলি সংস্থার দেশীয় বাজার চীনেই মিলবে। ভারতে এগুলি কবে থেকে কেনা যাবে সে বিষয়ে কোনো তথ্য মেলেনি।

Redmi Smart TV A70 2024 ও A55 2024-এর স্পেসিফিকেশন

সিরিজের অন্যান্য মডেলের মতো নতুন রেডমি স্মার্ট টিভি এ৫৫ এবং এ৭০ উভয় মডেলের ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ, রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৯৭.১%। এদের স্ক্রিন ১.০৭ বিলিয়ন কালার সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এই সিরিজের টিভিগুলিতে কোয়াড-কোর এ৩৫ সিপিউ (A35 CPU) এবং জি৩১ এমপি২ জিপিউ (G31 MP2 GPU) দেওয়া হয়েছে, সাথে আছে ১.৫ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ। আবার সফ্টওয়্যার হিসেবে এগুলিতে বিদ্যমান এমআইইউআই (MIUI) টিভি ওএস।

এছাড়াও এই রেডমি টিভিগুলিতে ১০ ওয়াট স্টেরিও স্পিকার আছে। সাথে আছে ২.৪ গিগাহার্টজ ওয়াই-ফাই, দুটি এইচডিএমআই (HDMI) পোর্ট, একটি এভি (AV) পোর্ট, দুটি ইউএসবি (USB) পোর্ট, একটি অ্যানালগ সিগন্যাল/ডিটিএমবি (DTMB) ইন্টারফেস, একটি ইথারনেট ইন্টারফেস ইত্যাদি ফিচার। এদের ইউজাররা XiaoAI ভয়েস অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥