KTM Duke রেঞ্জ ভারতে নতুন লুকের সাথে লঞ্চ হল, এখন দেখতে আরও আকর্ষণীয়, দামে চমক

Avatar

Published on:

Bajaj Auto Launches 2022 KTM Duke Range

KTM Duke রেঞ্জের সৌজন্যে ভারত ইতিমধ্যেই বেশ কিছু জনপ্রিয় ও পারফরম্যান্স প্রধান মোটরসাইকেলের দর্শন পেয়েছে। প্রথমে ২০০ সিসি দিয়ে শুরু করলেও পরবর্তীতে 125 Duke, 200 Duke, 250 Duke ও 390 Duke এর হাত ধরে ডিউক রেঞ্জে ছড়িয়ে পড়েছে তার মাধুর্য। প্রায় প্রতি বছরই নতুন আপডেট ও আকর্ষণীয় কালার স্কিম নিয়ে এসেছে KTM Duke সিরিজ। ফেস্টিভ সিজনের আগে একইভাবে প্রতিটি ডিউক মডেলের সাথে যুক্ত হল নয়া রঙের বিকল্প। ফলে দেখতে আরও আকর্ষণীয় হয়েছে বাইকগুলি। আবার KTM এর ছত্রছায়ায় বেড়ে ওঠা Husqvarna Svartpilen ও Vitpilen মডেল দুটিও নতুন রংয়ের প্রলেপ পেয়েছে। উল্লেখযোগ্য বিষয় হল, দাম অপরিবর্তিত রেখেছে কেটিএম। নতুন কালার অপশন যোগ করলেও মূল্যবৃদ্ধির পথে হাঁটেনি তারা।

KTM 390 Duke

KTM 390 Duke মডেলটিতে কালো রংয়ের সঙ্গে অরেঞ্জ ও গ্রে রঙের হাইলাইট যুক্ত ডার্ক গ্যালভানো রঙটি নতুন যুক্ত হয়েছে। বলাবাহুল্য এই রঙের জেল্লায় আরো কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে এর অ্যাগ্রেসিভ লুক। এছাড়াও নতুন লিকুইড মেটাল রংটিও যথেষ্ট স্পর্টি ও স্টাইলিশ। উভয় রঙের ক্ষেত্রেই দিল্লিতে এক্স শোরুম মূল্য ২,৯৬,২৩০ টাকা।

KTM 250 Duke

সম্পূর্ণ কালো রঙের সঙ্গে অরেঞ্জ রঙের হাইলাইট যুক্ত আকর্ষণীয় ইবনী ব্ল্যাক কালারে এবার হাজির হয়েছে KTM 250 Duke। সিলভার রঙের পরিবর্তে এই রংটি এবার থেকে দেখতে পাওয়া যাবে। ইবনী ব্ল্যাক ও এগজিস্টিং ডার্ক গ্যালভানো রং দুটির দাম একই। এক্স শোরুম মূল্য ২,৩৭,২২২ টাকা।

KTM 200 Duke

KTM 200 Duke এ যেন রংয়ের সমাহার। এত ধরনের কালার স্কিমের মধ্যেও আবার নতুন করে যুক্ত হল ডার্ক সিলভার মেটালিক কালার স্কিম। এই রংটি মূলত কালো রঙের উপর ব্লু এবং অরেঞ্জ কালারের মিলিত সহাবস্থান। সিরামিক হোয়াইট রঙের পরিবর্তে এই নতুন কালার স্কিমটি দেখতে পাওয়া যাবে।  এক্স শোরুম মূল্য ১,৯১,৬৯৩ টাকা। নতুন এই রংটি ছাড়াও ইলেকট্রনিক অরেঞ্জ শেডটিও উপলব্ধ থাকবে।

KTM 125 Duke

যে সিরামিক হোয়াইট কালার স্কিমটি 200 Duke মডেলে বন্ধ করা হয়েছে সেই রঙে সাজছে এবার KTM 125 Duke। অরেঞ্জ, ব্ল্যাক ও ব্লু রঙের সংমিশ্রণে তৈরি এই রংটি এক আলাদা মাত্রা যোগ করেছে। তবে হোয়াইট কালার স্কিমটি বন্ধ করা হলেও ইলেকট্রনিক অরেঞ্জ রংটি এখনো পর্যন্ত পাওয়া যাবে। উভয় সংস্করণের এক্স শোরুম মূল্য ১,৭৮,০৪১ টাকা।

এছাড়াও Husqvarna এর দুই মডেল Svartpilen ও Vitpilen 250  ব্ল্যাক, ব্লু ও বেইজ রঙ পেয়েছে । Svartpilen বাইকটি সম্পূর্ণ কালো রঙে ও Vitpilen 250 মডেলটি সম্পূর্ণ সাদা রঙের বিকল্পে আত্মপ্রকাশ করেছে। মডেল দুটির দিল্লিতে এক্স শোরুম মূল্য যথাক্রমে ২,১৯,৮৭৮ টাকা ও ২,১৯,২৫১ টাকা।

সঙ্গে থাকুন ➥