গ্রাহকদের বিশ্বমানের পরিষেবা দিতে প্রিমিয়াম মোটরসাইকেলের নয়া শোরুম খুলল Honda

Avatar

Published on:

Honda India Opens New Bigwing Showroom

ভারতের বাজারে প্রিমিয়াম মোটরসাইকেল বিক্রির জন্য আলাদা শোরুম ক’বছর আগেই চালু করেছে হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়া(HMSI)। বিগউইং (BigWing) নামের আউটলেট থেকে শক্তিশালী ও ইঞ্জিন যুক্ত দামী বাইক বিক্রি করে থাকে তারা। দেশের সিলিকন ভ্যালি হিসাবে পরিচিত তথা কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে গত শনিবার এমনই একটি নতুন বিগউইং ডিলারশিপ উদ্বোধন হয়েছে।

কর্ণাটকের অন্তর্গত বেঙ্গালুরুতে অবস্থিত এই নতুন শোরুমটির ঠিকানা হলো- ২৯৮/বি, রাজরাজেশ্বরী নগর, ওয়ার্ড নম্বর ১৬০, বেঙ্গালুরু ৫৬০০৯৮। পুরাতন গ্রাহকদের পাশাপাশি নতুন রাইডারদেরও নিজেদের প্রিমিয়াম বাইকগুলোর প্রতি আকর্ষিত করতে #GoRidin নামের এই ক্যাম্পেইন সম্প্রতি চালু করেছে HMSI। এই অভিযানের অংশ হিসাবেই নতুন নতুন জায়গায় বিগউইং শোরুম চালু করতে তৎপর এই সংস্থা।

হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়া এর বর্তমান ম্যানেজিং ডিরেক্টর প্রেসিডেন্ট এবং সিইও আতসুসি অগাটা নতুন এই আউটলেটের উদ্বোধন প্রসঙ্গে নিজের মতামত ব্যক্ত করে বলেন, “গ্রাহকদের কাছে এক আলাদা ধরনের অভিজ্ঞতা প্রদান করতেই হোন্ডা বিগ উইং এর নেটওয়ার্ক বৃদ্ধি করতে উদ্যোগী হয়েছি আমরা। বেঙ্গালুরুতে নতুন বিগউইং চালু করতে পেরে আমরা যথেষ্ট উচ্ছ্বসিত। এই শোরুমের মাধ্যমে বেঙ্গালুরুতে অবস্থিত গ্রাহকদের অনেক কাছেই হোন্ডার তৈরি মিড সাইজ রেঞ্জের প্রিমিয়াম মোটরসাইকেলগুলি পৌঁছে দেওয়া সম্ভব হবে।”

প্রসঙ্গত ভারতীয়দের জন্য এই প্রিমিয়াম বাইকের ছোঁয়া অনুভব করানোর জন্যই সারাদেশ জুড়ে ১০০টির বেশি এমন সিলভার উইং আউটলেট চালু করেছে হোন্ডা। শুধুমাত্র কর্ণাটকের মধ্যেই এর সংখ্যা ৮ পেরিয়েছে। বর্তমানে এদেশের মাটিতে হোন্ডা তার বিগউইং শোরুমের মাধ্যমে মোট দশটি প্রিমিয়াম রেঞ্জের মোটরসাইকেল বিক্রি করে। এগুলি হল- CB300F, CB300R, H’ness CB350, CB350RS, CB500X, CB650R, CBR650R, CBR1000RR-R, Africa Twin এবং Gold Wing Tour।

সঙ্গে থাকুন ➥