Honda Shine: বাইক কিনুন, টাকা ফেরত দেবে কোম্পানি, জনপ্রিয় মডেলে ধামাকাদার অফার

Avatar

Published on:

Honda Shine limited time cashback offer

ভারতবর্ষের সঙ্গে বরাবরই যথেষ্ট নিবিড় সম্পর্ক স্থাপন করে রয়েছে Honda। সুদূর জাপানে জন্ম হলেও এদেশকে তাদের দ্বিতীয় জন্মস্থান হিসেবে তুলে ধরেছে তারা। এই সংস্থার ভারতীয় শাখা হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়া(HMSI)র হাত ধরে ভারতের মাটিতেই তৈরি বিভিন্ন টু-হুইলার পাঠানো হয় অন্যান্য দেশেও। নিজেদের সর্বোত্তম প্রযুক্তি, শক্তিশালী রিফাইন্ড ইঞ্জিন এবং হোন্ডার ভরসা এই তিন স্তম্ভের উপর নির্ভর করেই এদেশের জনগণের মন জয় করেছে তারা অনেক বছর আগেই। এমনকি ভারতবাসীদের কথা মাথায় রেখে বিভিন্ন সময়ে তাদের জনপ্রিয় দুই চাকার উপরে নানা ধরনের ডিসকাউন্ট কিংবা অফার নিয়ে আসে এই সংস্থা। তেমনই তাদের এদেশে সবচেয়ে বেশি সংখ্যায় বিক্রি হওয়া মোটরসাইকেল- Shine এর উপর এক লিমিটেড পিরিওড অফার নিয়ে এলো HMSI।

ভারতবর্ষের কমিউটার সেগমেন্টের বাজারে এক আলাদা আসন দখল করে রয়েছে হোন্ডা সাইন মডেলটি। ভাল পারফরম্যান্স প্রদানকারী ইঞ্জিন এবং আকর্ষণীয় মাইলেজ এইসবের দৌলতে এদেশের অতি সাধারণ মানুষের নয়নের মনি হয়ে উঠেছে এটি। আরো বেশি সংখ্যক মানুষকে তাদের এই জনপ্রিয় কয়েকটির প্রতি আকর্ষিত করতে আগামী ৩১ শে মার্চ পর্যন্ত বেশ কিছু অফার এই বাইকটির উপর চালু করেছে হোন্ডা।

Honda Shine March অফার

সংস্থার তরফে প্রকাশ করা তথ্য অনুযায়ী, যার মধ্যে রয়েছে সবচেয়ে কম ডাউন পেমেন্টের সুযোগ যা চালু হয়েছে ৩৯৯৯ টাকা থেকে। এমনকি বাইকটি কেনার ক্ষেত্রে সুদের হার হলো ৭.৯৯%। এর পাশাপাশি বাইকটির উপরে থাকছে সর্বোচ্চ ৫ শতাংশ পর্যন্ত (সর্বোচ্চ ৫০০০ টাকা) ক্যাশব্যাক এর সুযোগ।

এক্ষেত্রে একটি বিষয় মাথায় রাখতে হবে যে উল্লিখিত এই ক্যাশব্যাক ন্যূনতম ৪০,০০০ টাকার লেনদেনের উপরেই বলবৎ হবে। এছাড়াও সুবিধাটি পেতে হলে এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে ছয় মাস বা তার বেশি সময়ের ইএমআই সিস্টেমের আওতাভুক্ত হতে হবে। আবার এটি কেবলমাত্র কয়েকটি ফিনান্স পার্টনারদের কাছ থেকেই মিলবে এবং তার জন্য গ্রাহকদের কিছু নির্দিষ্ট মাপকাঠি পূরণ করতে হবে।

বর্তমানে ১২৫ সিসির সেগমেন্টে হোন্ডা সাইন-কে টক্কর দিতে ইতিমধ্যেই হাজির রয়েছে Hero Glamour এবং TVS Raider। এই প্রতিযোগিতা সত্ত্বেও চলতি বছরের জানুয়ারিতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া মোটরসাইকেলের মধ্যে দ্বিতীয় স্থান এবং সমস্ত টু-হুইলারের মধ্যে তৃতীয় স্থান দখল করতে সক্ষম হয়েছে হোন্ডার এই জনপ্রিয় বাইকটি। এতে উপস্থিত ১২৪ সিসির সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল্ড ইঞ্জিন। ফাইভ স্পিড গিয়ারবক্স যুক্ত এই ইঞ্জিন থেকে ১০.৫৯ বিএইচপি শক্তি এবং ১১ এনএম টর্ক উৎপন্ন হয়। দাম ৭৯,৩৪০ টাকা থেকে শুরু।

সঙ্গে থাকুন ➥