ডাউন পেমেন্টের ব্যাপারই নেই! বাম্পার অফার নিয়ে 125 সিসির সেরা বাইক Honda Shine আপনারই অপেক্ষায়

Avatar

Published on:

Honda Shine available with rs 5000 Cashback Special Offers

দেশ জুড়ে দিওয়ালির জন্য প্রস্তুতি জোরকদমে চলছে। এসময় অনেককেই নতুন যানবাহন কিনতে দেখা যায়। বলতে গেলে গাড়ি সংস্থাগুলি এই উৎসবের মরসুমের জন্য সারা বছর হাপিত্যেশ করে বসে থাকে। কারণ এই সময়ের বেচাকেনা সারা বছরের রেকর্ড ভেঙে দেয়। তাই বর্তমানে ভারতে টু-হুইলার বিক্রির নিরিখে দ্বিতীয় বৃহত্তম সংস্থা হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বা এইচএমএসআই (HMSI) তাদের অত্যন্ত জনপ্রিয় মোটরসাইকেলে Shine-এ ডিসকাউন্ট অফার নিয়ে এলো। বর্তমানে এটি কিনলে ৫,০০০ টাকার ক্যাশব্যাক দিচ্ছে হোন্ডা। এছাড়াও ইএমআই-তে রয়েছে একাধিক আকর্ষণীয় বেনিফিট।

হোন্ডার ঘোষিত নতুন এই অফারটি এদেশে ৩১ অক্টোবর পর্যন্ত বৈধ থাকবে। নয়া অফারের অধীনে জিরো ডাউন পেমেন্টে উপলব্ধ Honda Shine। তবে নির্দিষ্ট কয়েকটি ব্যাঙ্কের কার্ডের মাধ্যমেই এই বিশেষ অফারের সুবিধা পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা। আসলে সংস্থার বেস্ট সেলিং কমিউটার বাইক Shine-এর বিক্রিতে আরও জোয়ার আনতেই এই পদক্ষেপ হোন্ডার।

উল্লেখ্য, হোন্ডার নয়া স্কিমটির মাপকাঠি আপনি পূরণ করছেন কিনা, তা আগে জেনে নেওয়ার জন্য নিকটবর্তী ডিলারশিপে খোঁজ নেওয়ার পরামর্শ দেবো আমরা। এদিকে Honda Shine বর্তমানে ভারতে কমিউটার সেগমেন্টে অন্যতম নেতৃত্ব প্রদানকারী বাইক ১২৫ সিসির সর্বাধিক বিক্রিত মোটরসাইকেল এটি। এর সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিন থেকে সর্বোচ্চ ১০.৫৯ বিএইচপি শক্তি এবং ১১ এনএম টর্ক উৎপন্ন হয়। ইঞ্জিনের সাথে সংযুক্ত ৫-গতির গিয়ারবক্স।

Honda Shine-এর ফিচারের তালিকায় একটি ডায়মন্ড ফ্রেম, টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন এবং ডুয়েল স্প্রিং রিয়ার ইউনিট রয়েছে। ব্রেকিংয়ের জন্য সামনের চাকায় ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ব্রেক দেওয়া রয়েছে। বাইকটির বর্তমান বাজার মূল্য ৭৮,৪১৪ টাকা থেকে শুরু করে ৮৩,৯১৪ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত। গত আগস্টে মোটরসাইকেলটির Celebration Edition লঞ্চ করেছে এইচএমএসআই।

সঙ্গে থাকুন ➥