আজকের সেরা ডিল, ১০ হাজার টাকা ছাড়ে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরার 5G স্মার্টফোন

এমআরপির চেয়ে অনেক কম দামে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত Motorola Edge 30 স্মার্টফোনটি কেনা যাবে

আপনি যদি ২৫ হাজার টাকার মধ্যে একটি দুর্দান্ত ফোন কিনতে চান তবে ফ্লিপকার্ট আপনার জন্য সেরা ডিল নিয়ে হাজির হয়েছে। এই ডিলে আপনি এমআরপির চেয়ে অনেক কম দামে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত Motorola Edge 30 স্মার্টফোনটি কিনতে পারবেন। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৩৪,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে এটি ২৮ শতাংশ ডিসকাউন্ট দিয়ে ২৪,৯৯৯ টাকায় অর্ডার করা যাবে। আবার ব্যাংক অফারের ফায়দা তুলতে পারলে আরও হাজার টাকা ডিসকাউন্ট মিলবে। শুধু তাই নয়, Motorola Edge 30 এর সাথে ২৪,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে।

Motorola Edge 30 এর স্পেসিফিকেশন ও ফিচার

মোটোরোলা এজ ৩০ ফোনে ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ পিওএলইডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডিআর ১০+ সাপোর্ট করবে। আর এই ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৩।

পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ ৫জি চিপসেট উপস্থিত। ফটোগ্রাফির জন্য এতে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি তোলার জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। 

পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে ৪০২০ এমএএইচ ব্যাটারি উপস্থিত। এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি/এএক্স, ৫জি, ৪জি এলটিই, ব্লুটুথ ৫.২ এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।