জনপ্রিয় Samsung Galaxy S20 FE ফোনে এল লেটেস্ট সফটওয়্যার আপডেট, এভাবে চেক করুন

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই স্মার্টফোনের এক্সিনস প্রসেসর সংস্করণের (মডেল নম্বর - SM-G780F) জন্য সর্বশেষ সফ্টওয়্যার আপডেটটি G780FXXUBFWD2 ফার্মওয়্যার ভার্সনের সাথে এসেছে

২০২১ সালে লঞ্চ হওয়া একটি 5G স্মার্টফোনের জন্য মে ২০২৩ (May 2023) সিকিউরিটি প্যাচ রিলিজ করলো Samsung। আমরা কথা বলছি Samsung Galaxy S20 FE স্মার্টফোনের প্রসঙ্গে। এক্ষেত্রে, আফ্রিকা, এশিয়া, ইউরোপ, লাতিন আমেরিকা এবং উত্তর আমেরিকার ব্যবহারকারীদের জন্য পর্যায়ক্রমিকভাবে মে ২০২৩ -এর সিকিউরিটি আপডেট রোলআউট করার কাজ শুরু করা হয়েছে। জানিয়ে রাখি, এই নতুন আপডেটটি Samsung Galaxy S20 FE স্মার্টফোনের Exynos এবং Snapdragon উভয় চিপসেট সংস্করণের জন্য ঘোষণা করা হয়েছে।

Samsung Galaxy S20 FE স্মার্টফোনে এল মে মাসের সিকিউরিটি আপডেট

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই স্মার্টফোনের এক্সিনস প্রসেসর সংস্করণের (মডেল নম্বর – SM-G780F) জন্য সর্বশেষ সফ্টওয়্যার আপডেটটি G780FXXUBFWD2 ফার্মওয়্যার ভার্সনের সাথে এসেছে। আবার মডেলটির স্ন্যাপড্রাগন এলটিই (মডেল নম্বর – SM-G780G) চিপসেট ভ্যারিয়েন্টের জন্য আসা আপডেটের ফার্মওয়্যার সংস্করণ G780GXXU4EWD2। আবারও জানিয়ে রাখি – এশিয়া, আফ্রিকা, ইউরোপ এবং লাতিন আমেরিকা জুড়ে স্মার্টফোনটির উক্ত দুটি চিপসেট ভার্সনের জন্য আপডেটটি চালু করা হয়েছে।

এদিকে, এফ-সিরিজের এই ফোনের আন্তর্জাতিক সংস্করণ অর্থাৎ ইউরোপীয় দেশগুলির ফার্মওয়্যার সংস্করণ G781BXXS5HWD4। তদুপরি, Samsung Galaxy S20 FE 5G (মডেল নম্বর – SM-G781U) -এর ক্যারিয়ার-লকড সংস্করণটি মার্কিন যুক্তরাষ্ট্রে ফার্মওয়্যার সংস্করণ G781USQSAHWD4 -এর সাথে আপডেট পাবে বলে নিশ্চিত করা হয়েছে।

এক্ষেত্রে এটিএন্ডটি (AT&T), ক্রিকেট (Cricket), ডিশ ওয়্যারলেস (Dish Wireless), মেট্রো পিসিএস (Metro PCS), স্প্রিন্ট (Sprint), টি-মোবাইল (T-Mobile) এবং ইউএস সেলুলার (US Cellular) মার্কিন যুক্তরাষ্ট্রে সফ্টওয়্যার আপডেটটি প্রকাশ করেছে। মজার বিষয় হল, স্যামসাং স্বয়ং তাদের এই বিদ্যমান স্মার্টফোনের জন্য আনলকড ভার্সন আপডেট রিলিজ করেনি।

যাইহোক, ইউজাররা তাদের Samsung Galaxy S20 FE স্মার্টফোনে নতুন সিকিউরিটি আপডেট এসেছে কিনা চেক করতে প্রথমেই ‘সেটিংস’ খুলুন। এরপর ‘সফ্টওয়্যার আপডেট’ বিকল্পের অধীনে ‘ডাউনলোড অ্যান্ড ইনস্টল’ লেখা অপশনে ট্যাপ করে নতুন আপডেট এসেছে কিনা চেক করুন।